আজ শুক্রবার ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

||
  • প্রকাশিত সময় : আগস্ট, ২০, ২০২০, ৪:১৩ অপরাহ্ণ




বাংলাদেশ স্বেচ্ছাসেবক দল ময়মনসিংহ উত্তর জেলা শাখার সাধারণ সম্পাদকের মা জামিলা খাতুনের ইন্তেকাল

মোঃ রফিকুল ইসলাম: ময়মনসিংহ গৌরীপুর পৌর শহরের গোলকপুর নিবাসী মরহুম আলী ব্যাপারীর স্ত্রী ও বাংলাদেশ স্বেচ্ছাসেবক দল ময়মনসিংহ উত্তর জেলার শাখার সাধারণ সম্পাদক ও গৌরীপুর পৌর বিএনপির সিনিয়র যুগ্ন আহবায়ক আলী আকবর আনিছের মা মোছাঃ জামিলা খাতুন (১৯ আগস্ট/২০২০) দিবাগত রাত ২.২০ মিনিটে গোলকপুর নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন।

মৃত্যুকালে ৬ ছেলে নাতী-নাতনীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল প্রায় ৮৬ বছর। তিনি গৌরীপুর পৌর শহরে প্রতিষ্ঠিত জমিলা খাতুন মহিলা মাদ্রাসার জমিদাতা ও প্রতিষ্ঠাতা। মরহুমার ৮ ছেলের ৩জন পৌর কাউন্সিলার যাদের মধ্যে দুজন প্রয়াত হয়েছেন। ২০ আগস্ট বাদ জোহর জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাপন করা হয়।

মোছাঃ জামিলা খাতুনের মৃত্যুতে গৌরীপুর ব্যবসায়ী ঐক্য পরিষদ, অন্যচিত্র উন্নয়ন সংস্থা, যুগান্তর স্বজন সমাবেশ গৌরীপুর শাখা, এনটিটি রেসিডেন্সিয়াল মডেল স্কুল, স্বপ্নলোক উদ্যোক্তা সমাজসহ বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠান মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত ও শোকাহত পরিবারবর্গের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০