আজ শুক্রবার ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

এম. এ আজিজ || প্রধান প্রতিবেদক, ময়মনসিংহ।
  • প্রকাশিত সময় : ডিসেম্বর, ৬, ২০২১, ১:৩৩ অপরাহ্ণ




প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী প্রয়াত মাহবুবুল হক শাকিলের মৃত্যুবার্ষিকীতে ময়মনসিংহ আওয়ামীলীগের বিশেষ দোয়া

এক সময়ের তুখোড় মেধাবী ছাত্রনেতা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী বাংলাদেশ আওয়ামীলীগ ময়মনসিংহ জেলা শাখার সভাপতি এডভোকেট জহিরুল হক খোকার বড় ছেলে প্রয়াত মাহবুবুল হক শাকিলের ৫ম মৃত্যু দিবস উপলক্ষে নতা জেলা আওয়ামীলীগের উদ্দোগে সোমবার সকালে ভাটিকাশর কবরস্থানে কবর জিয়ারত, পুষ্পস্তবক অর্পণ ও বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে জেলা আওয়ামীলীগের সভাপতি প্রয়াত শাকিলের পিতা এডভোকেট জহিরুল হক খোকা, সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, সহ-সভাপতি মমতাজ উদ্দিন মন্তা, যুগ্ম সাধারণ সম্পাদক কাজী আজাদ জাহান শামীম, শওকত জাহান মুকুল, সাংগঠনিক সম্পাদক আহমদ আলী আকন্দ, দপ্তর সম্পাদক আবু সাঈদ দ্বীন ইসলাম ফখরুল, শ্রমবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আবু বক্কর সিদ্দিক, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক রেজাউল হাসান বাবু তথ্য ও প্রযুক্তি সম্পাদক এডভোকেট আইনুল হক, মিজানুর রহমান ডেবিট, এডভোকেট ইমদাদুল হক সেলিম, এড জিয়াউল হক সবুজ, জেলা যুবলীগের আহ্বায়ক এডভোকেট আজহারুল ইসলাম, যুগ্ন-আহবায়ক শাহ শওকত ওসমান লিটন, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি এডভোকেট নুরুজ্জামান খোকন, সাধারণ সম্পাদক উত্তম চক্রবর্তী রকেট, সাবেক ছাত্রলীগ নেতা হুমায়ুন কবির হিমেল সহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এর আগে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা তাভনির জোবায়ের তারিনের নেতৃত্বে ছাত্রলীগ নেতৃবৃন্দ প্রয়াত শাকিল স্মরণে কবরস্থানে পুষ্পার্ঘ্য অর্পন করেন।

এছাড়া বিকালে পারিবারিক আয়োজনে বাঘমারা জামে মসজিদে দোয়া ও এতিমখানায় খাবার বিতরণ করা হয়। বিকালে জেলা আওয়ামীলীগের উদ্যোগে সিটি কর্পোরেশন মিলনায়তনে শাকিল স্মরণে আলোচনা ও দোয়া মাহফিল এবং জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য ইমদাদুল হক সেলিমের আয়োজনে ফুলবাড়িয়ায় মিলাদ, বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। এছাড়াও মহানগর ছাত্রলীগের উদ্যোগে টাউনহলে আলোচনা হয়।
অনুষ্ঠানে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবুল বলেন, মাহবুবুল ক শাকিল ছিলেন মেধাবী ও তুখোড় ছাত্রনেতা। এক সময়ের এই মেধাবী ছাত্রনেতা বিরোধীদলীয় নেতা শেখ হাসিনার ব্যক্তিগত সহকারী থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী (মিডিয়া) হিসেবেও দায়িত্ব পালন করেছেন। তিনি ছিলেন সৎ আদর্শবান। তিনি মানুষকে প্রচন্ড ভালোবাসতেন, কবি সাহিত্যিক, শিল্পী এবং দলীয় কর্মীদের বিপদে পাশে দাঁড়াতেন পরম মমতায়।

 




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০