আজ শুক্রবার ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

||
  • প্রকাশিত সময় : নভেম্বর, ২৮, ২০২০, ৭:৪৭ অপরাহ্ণ




পরিকল্পিত নগরী বাস্তবায়নে আবারও কাজ করতে চান শফিকুল ইসলাম হবি

সেলিম আল রাজ :
গৌরীপুরে করোনা ভাইরাস মোকাবিলায় করণীয় ও পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী শফিকুল ইসলাম হবির নির্বাচন উপলক্ষে গতকাল শুক্রবার রাতে তার ব্যক্তিগত কার্যালয়ে অনুষ্ঠিত মতবিনিময় সভায় তিনি বলেন, শহরের অলি-গলিতে সন্ত্রাসী কর্মকা-, চুরি-ছিনতাই, মাদকাসক্ত বাড়ছে। আমরা আমাদের সন্তানদের নিয়ে চিন্তিত। প্রকাশ্যে শুভ্রকে কুপিয়ে হত্যা করা হয়েছে। কিন্তু আমার সময় এ শহরকে নিরাপদ শহর গড়তে সুসজ্জিত দক্ষ কমিউনিটি পুলিশিং কার্যক্রম চালু করে ছিলাম- আজ তারও মুখ থুবড়ে পড়েছে।

তিনি আরো বলেন, নির্বাচনে বিজয়ী হতে পারলে পৌরবাসীকে গ্যাস দেয়া হবে আমার প্রথম কাজ এবং আপনাদেরকে সন্ত্রাসমুক্ত নগর উপহার দিবো। ৭১’র মহান মুক্তিযুদ্ধ নবপ্রজন্মের মাঝে তুলে ধরতে বিজয়’৭১ করেছিলাম, মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারকে তাদের বাড়ির ট্যাক্স ফ্রি করে দিয়েছিলাম। আজ যা সারাদেশে চালু করা হয়েছে।

সাবেক মেয়র মোঃ শফিকুল ইসলাম হবি বলেন, এ নগরীকে সংস্কৃতি আর ক্রীড়াঙ্গনে উজ্জীবিত শহরে পরিণত করতে চাই। শিশুদের বিনোদনের জন্য শিশুপার্কসহ পরিকল্পিত নগরী হবে গৌরীপুর। এ শহরের চারপাশে জমিদার আমলে খাল ছিলো, তা পুনঃউদ্ধার করে প্রাকৃতিক সৌন্দর্য্যমন্ডিত ও পর্যটন নগরী হিসাবে গড়ে তোলা হবে।
তিনি উপজেলা আওয়ামী লীগের সদস্য ও কমিউনিটি পুলিশিং কার্যক্রমের সভাপতি। যুগান্তর স্বজন সমাবেশের প্রতিষ্ঠাতা সদস্য ও প্রধান উপদেষ্টা, গৌরীপুর ক্লাবের সভাপতি, চাঁদের হাটের সদস্য ও বৃহত্তর ময়মনসিংহ সাংস্কৃতিক ফোরামের গৌরীপুরে সমন্বয়ক হিসাবে দায়িত্ব পালন করছেন।

সাংবাদিকদের প্রশ্নোত্তরে উপজেলা আওয়ামী লীগের সদস্য সাবেক মেয়র মোঃ শফিকুল ইসলাম হবি আরো জানান, বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতীকের মনোনয়ন বিষয়ে শতভাগ আশাবাদী। জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ ও বঙ্গবন্ধু’র সোনার বাংলা গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন উপজেলা সাংবাদিক সমিতির সভাপতি ম. নূরুল ইসলাম। বক্তব্য রাখেন গৌরীপুর প্রেসক্লাবের সহসভাপতি আলী হায়দার রবিন, সাধারণ সম্পাদক মশিউর রহমান কাউসার, সহ সম্পাদক তিলক রায় টুলু, ছড়াকার আজম জহিরুল ইসলাম, সাবেক সভাপতি অ্যাডভোকেট জসিম উদ্দিন আহমেদ, সাবেক সহসভাপতি হুমায়ুন কবীর, সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন শাহীন, মোঃ রইছ উদ্দিন, সাংবাদিক কাজী আব্দুল্লাহ আল আমিন, শামীম খান, সাংবাদিক ঐক্য ফোরামের সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ, রির্পোটার্স ক্লাবের সভাপতি রায়হান উদ্দিন সরকার, সাধারণ সম্পাদক জহিরুল হুদা লিটন, সাংবাদিক মোখলেছুর রহমান, সেলিম আল রাজ প্রমুখ।

টি.কে ওয়েভ-ইন




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০