আজ শুক্রবার ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

এম এ আজিজ || প্রধান প্রতিবেদক, ময়মনসিংহ
  • প্রকাশিত সময় : ডিসেম্বর, ১৮, ২০২১, ১২:২১ পূর্বাহ্ণ




ত্রিশালে শিশু গণধর্ষণের দুইহোতা র‌্যাবের অভিযানে খুলনা থেকে আটক

ময়মনসিংহের ত্রিশালে শিশু গণধর্ষণের ঘটনায় র‌্যাবের অভিযানে দুই ধর্ষককে আটক করেছে। বৃহস্পতিবার খুলনা সিটি কর্পোরেশন এলাকা তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলো ত্রিশালের মঠবাড়ির লিটনের ছেলে মোঃ রাছিব ও আলমের ছেলে মোঃ নাসিম।
র‌্যাব-১৪ জানায়, গত ৪ ডিসেম্বর ত্রিশালের একটি গ্রামে এক শিশুকে বাড়িতে রেখে তার বাবা ও বোন বাড়ির বাইরে যায়। বাবা ও বোন বাড়িতে না থাকার সুবাধে একই গ্রামের বাসিন্দা ও পরিচিত রাছিব ও নাসিম বাড়ীর বারান্দার রুমে প্রবেশ করে এবং শিশুকে জোরপূর্বক ধর্ষন করে।পরে ধর্ষকদ্বয় ধর্ষনের ঘটনা কাউকে কিছু না বলার জন্য ভয়ভীতি ও হত্যা হুমকি দেখিয়ে চলে যায়। হত্যার ভয়ে ঐ শিশু কাউকে ঘটনা জানায়নি। পরদিন ধর্ষিতার শরীরে প্রচন্ড জ¦র হলে ঐ তার বড় বোনকে ধর্ষণের বিষয়টি অবহিত করে। পরবর্তীতে বড় বোন ঘটনার বিষয়ে পরিবারের লোকজনকে জানালে শিশুকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এব্যাপারে ভিকটিমের বাবা বাদী হয়েত্রিশাল থানায় মামলা করেন, যার মামলা নং-০৮ তারিখ ০৮/১২/২০২১ইং।
র‌্যাব ঘটনা জানতে পেরে শুরু থেকেই ছায়া তদন্ত শুরু করে। র‌্যাব গোয়েন্দা তৎপরতা বৃদ্ধি করে এবং সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে খুলনা সিটি কর্পোরেশন এলাকা থেকে বৃহস্পতিবার উভয় ধর্ষককে আটক করে। র‌্যাব আরো জানান, আটককৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত ধর্ষনের কথা স্বীকার করে।

 




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০