আজ শুক্রবার ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

||
  • প্রকাশিত সময় : জানুয়ারি, ৫, ২০২১, ৪:৫৪ অপরাহ্ণ




তারাকান্দায় ৫৩২ জনের ভাতা স্থগিত

রফিক বিশ্বাস, তারাকান্দা (ময়মনসিংহ) থেকেঃ

ময়মনসিংহের তারাকান্দায় বয়সের সঙ্গতি, স্বামীকে মৃত দেখিয়ে বিধবা ও এলাকায় অস্থিত না থাকা ৫৩২ জনের বয়ষ্ক, প্রতিবন্ধী ও বিধবা ভাতা স্থগিত করা হয়েছে।

উপজেলা সমাজসেবা অফিস সূত্রে জানা গেছে, উপজেলার ১০ ইউনিয়নে ১৯৯৭-১৯৯৮ অর্থ বছর থেকে ২০১৯-২০২০ অর্থ বছর পর্যন্ত মোট ভাতাভোগীর সংখ্যা ২০ হাজার ১শ ৯৭ জন। এর মধ্যে বয়স্ক ভাতা ১২,১৮৯ অসচ্ছল প্রতিবন্ধী ৪০৫৫ ও বিধবা ৩৯৫৩ জন।

ম্যানেজমেন্ট ইনফরমেশন সিষ্টেম (এমআইএস) কার্যক্রম পরিচালনা শুরু হওয়া উপজেলা ১০ ইউনিয়নে ৫৩২ জনের ভাতা স্থগিত করা হয়েছে। তার মধ্যে ২৬২ জন বয়স্ক, ১৫০ জন বিধবা ও ১২০ জন প্রতিবন্ধী ভাতাভোগি স্থগিত করা হয়।
তারাকান্দা ইউনিয়নে ৪২জন বয়স্ক, বিধবা ও স্বামী নিগৃহীতা ২০জন, অসচ্ছল প্রতিবন্ধী ভাতা ২০জন, বানিহালা ইউনিয়নে বয়স্ক ভাতা ৫জন, বিধবা ও স্বামী নিগৃহীতা ১৪ জন, অসচ্ছল প্রতিবন্ধী ভাতা ১৫ জন, কাকনী ইউনিয়নে বয়স্ক ভাতা ৪৩ জন, বিধবা ও স্বামী নিগৃহীতা ২০ জন, অসচ্ছল প্রতিবন্ধী ভাতা ২০ জন, গালাগাঁও ইউনিয়নে বয়স্ক ভাতা ১০ জন, বিধবা ও স্বামী নিগৃহীতা ৪ জন, অসচ্ছল প্রতিবন্ধী ভাতা ৫ জন, বালিখা ইউনিয়নে বয়স্ক ভাতা ৪৫ জন, বিধবা ও স্বামী নিগৃহীতা ২০ জন, অসচ্ছল প্রতিবন্ধী ভাতা ১৪ জন, ঢাকুয়া ইউনিয়নে বয়স্ক ভাতা ২০ জন, বিধবা ও স্বামী নিগৃহীতা ১ জন, অসচ্ছল প্রতিবন্ধী ভাতা ২ জন, রামপুর ইউনিয়নে বয়স্ক ভাতা ১০ জন, বিধবা ও স্বামী নিগৃহীতা ২০ জন, অসচ্ছল প্রতিবন্ধী ভাতা ১৩ জন, কামারিয়া ইউনিয়নে বয়স্ক ভাতা ৩৫ জন, বিধবা ও স্বামী নিগৃহীতা ২৬ জন, অসচ্ছল প্রতিবন্ধী ভাতা ২১ জন, কামারগাঁও ইউনিয়নে বয়স্ক ভাতা ১২ জন, বিধবা ও স্বামী নিগৃহীতা ১০ জন, অসচ্ছল প্রতিবন্ধী ভাতা ৭ জন, বিস্কা ইউনিয়নে বয়স্ক ভাতা ৪০ জন, বিধবা ও স্বামী নিগৃহীতা ২৫ জন, অসচ্ছল প্রতিবন্ধী ভাতা ১৩ জন ভাতাভোগীর ভাতা স্থগিত করা হয়েছে।

উপজেলা সমাজসেবা কর্মকর্তা রুবেল মন্ডল বলেন, ৫৩২ জন ভাতাভোগীর ভাতা কার্যক্রম স্থগিত আছে। নীতিমালা অনুযায়ী অন্যদের তালিকাভুক্ত করা হবে।

টি.কে ওয়েভ-ইন




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০