আজ শুক্রবার ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

||
  • প্রকাশিত সময় : নভেম্বর, ৮, ২০২০, ৫:৫২ অপরাহ্ণ




তারাকান্দায় ট্রাক-সিএনজি সংঘর্ষে নিহত -২

রফিক বিশ্বাস, তারাকান্দা (ময়মনসিংহ) প্রতিনিধিঃ
ময়মনসিংহ- নেত্রকোনা সড়কের তারাকান্দা উপজেলার খিচা নামক স্থানে   ট্রাক- সিএনজি  সংঘর্ষে সিরাজুল ইসলাম (৩২)  এবং মঞ্জু মিয়া (২৫) নামে দুইজন নিহত হয়েছে।
জানা গেছে, রবিবার (৮ নভেম্বর) সকাল সারে ছয়টায় এ দূর্ঘটনাটি ঘটে।
নিহত সিরাজুল ইসলাম ফুলপুর উপজেলার কালিখা গ্রামের রফুল ইসলামের ছেলে আর মঞ্জু মিয়া পূর্বধলা উপজেলার পুকুরিয়াকান্দা গ্রামের আঞ্জু মিয়ার ছেলে ।
পুলিশ ও এলাকাবাসী  সুত্রে জানাযায় ঘটনারদিন সকালে একটি সিএনজি তিনজন যাত্রী নিয়ে  বাইপাস সড়ক হয়ে ঢাকা নেত্রকোনা মহাসড়কের খিচা নামক স্থানে মেইন সড়কে  উঠার সময় নেত্রকোনাগামী একটি ট্রাক (ঢাকা মেট্রো- ২২-৯৮১৮) পিছন থেকে সিএনজিকে চাপা দিলে ঘটনা স্থলেই সিরাজুল ইসলাম মারা যায়। পরে স্থানীয় লোকজন আহত অবস্থায় চালকসহ আরো তিনজনকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।।  চিকিৎসাধীন অবস্থায় সিএনজি চালক মঞ্জু মিয়া মারা যান।
দূর্ঘটনার পর পর স্থানীয় জনতা ময়মনসিংহ-নেত্রকানা মহসড়ক অবরোধ করে রাখে। খবর পেয়ে শ্যামগঞ্জ হাইওয়ে পুলিশ ও তারাকান্দা থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
শ্যামগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর নয়ন দাস জানান,  ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে। দুর্ঘনার পর চালক পালিয়ে যায়।
টি.কে ওয়েভ-ইন




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০