আজ শুক্রবার ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

||
  • প্রকাশিত সময় : মে, ১২, ২০২০, ১১:০৫ অপরাহ্ণ




জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সামীউল আলম লিটনের ইফতার বিতরণ

 গৌরীপুর প্রতিনিধি :
করেনা ভাইসের প্রদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া অসহায় দরিদ্র মানুষের পাশে দাড়িয়েছেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সংগ্রামী সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ ড. সামীউল আলম লিটন। গৌরীপুর সংসদীয় আসনে প্রতিনিয়ত কর্মহীন অসহায় গরীব মানুষের প্রতি সহযোগীতার হাত বাড়িয়ে দিচ্ছেন তিনি। তাঁর উদ্যোগে চলছে গৌরীপুর উপজেলা বিভিন্ন এলাকায় সাহায্য ও ত্রাণ বিতরণ। রমজান শুরু হলে তিনি অসহায় কর্মহীন মানুষের মাঝে বিতরণ করতে শুরু করেন ইফতার। তাঁর উদ্যোগে সোমবার(১১মে) গৌরীপুর উপজেলার শ্যামগঞ্জ রেলওয়ে মাঠে ১হাজার প্যাকেট ইফতার বিতরণ করা হয়। তিনি নিজে উপস্থিত থেকে নিজহাতে এই ইফতার বিতরণ করেন।

ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ ড. সামীউল আলম লিটন বলেন, মানুষ মানুষের জন্য। করোনা মোকাবেলায় সরকার সবধরণের পদক্ষেপ নিয়ে অসহায় মানুষের পাশে এসে দাড়িয়েছে। আমরা দলীয় নেতাকর্মীরাও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে প্রতিনিয়ত সহযোগীতা করার চেষ্টা করছি। দুর্যোগকালীন এই সহযোগীতা চলমান থাকবে। পবিত্র মাহে রমজান উপলক্ষে উপজেলার বিভিন্ন বাজারে চলছে ইফতার বিতরণ। তার অংশ হিসেবে আজ শ্যামগঞ্জ রেলওয়ে মাঠে ১ হাজার তৈরি ইফতারি সামগ্রীর প্যাকেট বিতরণ করা হয়েছে।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০