আজ শুক্রবার ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রধান প্রতিবেদক || দৈনিক বাহাদুর
  • প্রকাশিত সময় : ডিসেম্বর, ২৭, ২০২১, ৭:৫৮ অপরাহ্ণ




গৌরীপুর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদকের শেষকৃর্ত্য সম্পন্ন ॥ প্রধানমন্ত্রী ও সেতু মন্ত্রীর শোক

ময়মনসিংহের গৌরীপুর উপজেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিধু ভূষণ দাস (৭০) এর শেষকৃর্ত্য অনুষ্ঠান গৌরীপুর পৌর শ্মশানে রোববার (২৬ ডিসেম্বর/২১) রাত ১০টায় সম্পন্ন হয়। তিনি রোববার বিকাল ৪টায় পৌর শহরের স্টেশনরোড নিজ বাসায় পরলোকগমন করেন। মৃত্যুকালে দুই ছেলে, পুত্রবধূ-নাত-নাতীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

তাঁর মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এক শোকবিবৃতিতে প্রয়াত বিধু ভূষণ দাসের আত্মার শান্তি কামনা ও তার শোকসন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের মন্ত্রী ওবায়দুল কাদের এমপি পৃথক শোকবার্তায় বিধু ভূষণ দাসের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন।

এছাড়াও ময়মনসিংহ-৩ গৌরীপুর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ, ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট জহিরুল ইসলাম খোকা, সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা ডা. হেলাল উদ্দিন আহমেদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোফাজ্জল হোসেন খান পৃথক শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত ও শোকাহত পরিবারবর্গের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০