আজ শনিবার ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

||
  • প্রকাশিত সময় : জুলাই, ২, ২০২০, ২:২৪ পূর্বাহ্ণ




গৌরীপুর ইউনিয়নের সাবেক মেম্বার নুরুল ইসলাম আর নেই ॥ চেয়ারম্যানের শোক

প্রধান প্রতিবেদক :
ময়মনসিংহের গৌরীপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ ও উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক মোঃ কামাল হোসেনের পিতা নুরুল ইসলাম (৮৩) বুধবার (১জুলাই/২০২০) সকাল সাড়ে ৭টায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহে—- রাজিউন)। তিনি গৌরীপুর ইউনিয়ন পরিষদের সাবেক জনপ্রিয় মেম্বার ছিলেন। মৃত্যুকালে স্ত্রী, দুই পুত্র ও ছয় কন্যা, নাত-নাতীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। বিকাল ৩টায় ২নং গৌরীপুর ইউনিয়নের শাহবাজপুর নিজ বাড়িতে জানাযা শেষে পারিবারিক গোরস্থানে দাফন কার্য সম্পন্ন হয়।
উপজেলা চেয়ারম্যানের শোক :
জনপ্রিয় সাবেক ইউপি মেম্বার নুরুল ইসলামের মৃত্যুতে শোক জ্ঞাপন করেন উপজেলা চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান। তিনি শোক বক্তব্যে এবং পৃথক শোক বার্তার মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত ও শোকাহত পরিবারবর্গের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। তিনি বলেন, মরহুম নুরুল ইসলাম শুধুমাত্র আবুল কালাম আজাদ বা মোঃ কামাল হোসেনের বাবা নন, তিনি ছিলেন আমাদেও অভিভাবক, নিজ সন্তানদের ন্যায় আমাদেরও খোঁজখবর নিতেন। আমরা আজ শোকাহত। তিনি মরহুমের জন্য সকলের নিকট দোয়া প্রার্থনা করেন।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০