আজ শুক্রবার ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

||
  • প্রকাশিত সময় : নভেম্বর, ৯, ২০২০, ৭:৫৯ অপরাহ্ণ




গৌরীপুরে স্কুলছাত্রী অপহরণের ঘটনা গ্রেফতার-১ : স্কুলছাত্রী উদ্ধার

প্রধান প্রতিবেদক :
ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ডৌহাখলা ইউনিয়নের ডৌহাখলা উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্রী শরিফা আক্তার (১৬) কে রোববার রাতে উদ্ধার করেছে পুলিশ।

অপহরণের ঘটনায় জড়িত থাকার অভিযোগে মোঃ ইমরান হোসেন (২৯) কে গ্রেফতার করে সোমবার (৯ নভেম্বর/২০২০) বিজ্ঞ আদালতে প্রেরণ করেছে পুলিশ। সে নরসিংদী জেলার পলাশ থানার ইসলামপাড়া গ্রামের মোঃ আব্দুল খালেকের পুত্র।

পুলিশ ও ভিকটিমের পরিবার সূত্র জানায়, গত ৫ নভেম্বর সন্ধ্যা সাড়ে ৫টার দিকে ডৌহাখলা ইউনিয়নের সিংজানী গ্রামের বাড়ি থেকে ওই স্কুল ছাত্রী অপহরণের শিকার হন। এ ঘটনায় তার পরিবার ৬ নভেম্বর গৌরীপুর থানায় সাধারণ ডায়রী করেন। গৌরীপুর থানার সাবইন্সপেক্টর মাইনুল রেজা জানান, ভিকটিমকে ২২ জবানবন্ধীর জন্য ও গ্রেফতারকৃত আসামীকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। শুনানী শেষ ভিকটিমকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ বোরহান উদ্দিন জানান, এঘটনায় রোববার গৌরীপুর থানায় মামলা হয়েছে। ভিকটিমকে ২৪ঘন্টার মধ্যে উদ্ধার ও আসামী গ্রেফতার করা হয়েছে।

টি.কে ওয়েভ-ইন




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০