আজ শনিবার ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

তাসাদদুল করিম || ওয়েব ইনচার্জ
  • প্রকাশিত সময় : জানুয়ারি, ২১, ২০২৪, ৮:০১ অপরাহ্ণ




গৌরীপুরে শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা

বাংলাদেশ জাতীয় স্কুল, মাদরাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতি ময়মনসিংহের গৌরীপুরের উদ্যোগে রোববার (২১ জানুয়ারি/২৪) শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি নবনির্বাচিত এমপি এডভোকেট নিলুফার আনজুম পপি।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্কুল-মাদরাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মো. মোফাজ্জল হোসেন খান। সঞ্চালনা করেন একাডেমিক সুপার ভাইজার কমল কুমার রায়। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সালমা আক্তার রুবী, গৌরীপুর থানার অফিসার ইনচার্জ সুমন চন্দ্র রায়, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, গৌরীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হযরত আলী, উপজেলা স্কাউটস্ সম্পাদক দেওয়ান কামরুল হাসান কামাল প্রমুখ।

ব্যাডমিন্টনে চ্যাম্পিয়ান গৌরীপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের রাফিয়া আফরিন, রানারআপ সহরবানু বালিকা উচ্চ বিদ্যালয়ের শ্রাবন্তী আক্তার, দ্বৈত বালিকায় চ্যাম্পিয়ান রাফিয়া আফরিন ও প্রাপ্তি রানী দাস, রানার আপ কবিতা রানী দাস ও হাসিন আক্তার জুঁই। ভবিবলে বালিকায় চ্যাম্পিয়ান কবুল্লেন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়, রানার আপ গৌরীপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়। ভবিবল বালকে চ্যাম্পিয়ান রামগোপালপুর পিজেকে উচ্চ বিদ্যালয় ও রানার আপ নুরুল আমিন খান উচ্চ বিদ্যালয়। ক্রিকেটে চ্যাম্পিয়ান আরকে সরকারি উচ্চ বিদ্যালয় ও রানারআপ নুরুল আমিন উচ্চ বিদ্যালয়। ব্য্ডা মিন্টন বালকে চ্যাম্পিয়ান মো. আপন ইসলাম, রানারআপ প্রসেজিৎ, দ্বৈতে চ্যাম্পিয়ান জাহিদুল ইসলাম অন্তর, মো. লিমন মিয়া, রানারআপ প্রসেজিৎ ও ওয়াসিমুল।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০