আজ শুক্রবার ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

||
  • প্রকাশিত সময় : সেপ্টেম্বর, ৮, ২০২০, ৪:৫৪ অপরাহ্ণ




গৌরীপুরে মাদক মামলায় ভ্রাম্যমান আদালতে চারজনের বিভিন্ন মেয়াদে কারাদণ্ড

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি ঃ
ময়মনসিংহের গৌরীপুরে উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ ও মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক চন্দন গোপাল সুরের নেতৃত্বে অভিযান চালিয়ে মঙ্গলবার (৮ সেপ্টেম্বর/২০২০) ৪জনকে মাদকসহ গ্রেফতার করে।
বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট ইউএনও হাসান মারুফ তাৎক্ষনিক ভ্রাম্যমান আদালতে তাদেরকে কারাদণ্ড ও অর্থদণ্ডের আদেশ দেন। ডৌহাখলা ইউনিয়নের তাঁতকুড়া গ্রামের মৃত আব্দুর রহিমের পুত্র মোঃ মনির (৫৫), শালীহর পূর্বপাড়ার মোঃ সুরুজ আলীর পুত্র মাসুদ মিয়া (৩০) তাদের প্রত্যেককে ৬মাসের বিনাশ্রম কারাদন্ড ও ৫হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে ১৫দিনের কারাদণ্ড, পৌর শহরের ইসলামাবাদের মৃত মতি মিয়ার পুত্র মোঃ রুবেল মিয়া (৩০) কে ৩মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ৫হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে ১৫দিনের কারাদণ্ড, ডৌহাখলা ইউনিয়নের তাঁতকুড়া গ্রামের মৃত গোলাম হোসেনের পুত্র আজিজুল হক (৪২) কে ১৫দিনের কারাদণ্ডের আদেশ দেন। মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক চন্দন গোপাল সুর কারাদণ্ডের বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০