আজ শুক্রবার ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

||
  • প্রকাশিত সময় : এপ্রিল, ২৬, ২০২০, ১২:১৫ পূর্বাহ্ণ




গৌরীপুরে মাছের আড়ৎ-সামাজিক দুরত্ব বজায় রাখতে ইউএনও’র উদ্যোগ

বাহাদুর ডেস্ক :

ময়মনসিংহ অঞ্চলের সর্ববৃহৎ মাছের আড়ৎ ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে গৌরীপুর উপজেলার গাজীপুরে অবস্থিত। ময়মনসিংহ, নেত্রকোণা, কিশোরগঞ্জসহ পাশ্ববর্তী এলাকার হাজারো মানুষের কেন্দ্রস্থল।

শনিবার মাছের আড়ৎ পরিদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার সেঁজুতি ধর, গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ বোরহান উদ্দিন ও ডৌহাখলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহীদুল হক সরকার।

প্রশাসনের কর্মকর্তা, জনপ্রতিনিধি ও ব্যবসায়ীদের নিয়ে আলোচনা সাপেক্ষে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে সামাজিক দুরত্ব বজায় রাখার জন্য সম্মেলিত উদ্যোগ গ্রহণ করা হয়। উপজেলা নির্বাহী অফিসার সেঁজুতি ধর তাৎক্ষনিক ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের পরিত্যক্ত জায়গা আরো সরিয়ে সরিয়ে দোকান করার নির্দেশনা দেন।

ডৌহাখলা ইউনিয়নের চেয়ারম্যান শহীদুল হক সরকার জানান, উপজেলা প্রশাসনের নির্দেশনা মোতাবেক ব্যবসায়ীদের তাৎক্ষনিকভাবে সরিয়ে ফাঁকা ফাঁকা হয়ে চলাচল করার জন্য  ও ক্রেতা-বিক্রেতাদের দুরত্ব বজায় রাখার ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০