আজ শুক্রবার ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

তাসাদদুল করিম || ওয়েব ইনচার্জ, দৈনিক বাহাদুর
  • প্রকাশিত সময় : মার্চ, ৩১, ২০২৩, ৪:৩৩ অপরাহ্ণ




গৌরীপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের চিত্রাঙ্কন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

ময়মনসিংহের গৌরীপুরে যুগান্তর স্বজন সমাবেশ উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষ্যে চিত্রাঙ্কন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ শুক্রবার (৩১মার্চ ২০২৩) স্বজন সমাবেশ কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোমনাথ সাহা। তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শিশুদের প্রতি সর্বোচ্চ গুরুত্ব দিয়েছেন। তিনি শিশুদেরকে আগামীদিনের রাষ্ট্রনায়ক হিসাবে দেখেছেন। বঙ্গবন্ধু’র জন্মদিনকে জাতীয় শিশু দিবস ঘোষণা করা হয়েছে। শিশুদের মাঝে মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু’র আদর্শ রূপায়িত করতে হবে।

তিনি আরও বলেন, স্বজন সমাবেশ এ ধরনের আয়োজনের মাধ্যমে শিশুদের মানসিক-শারীরিক সুস্থ্যতার কাজটি করে যাচ্ছেন। তাদের মেধা, মনন ও আলোকিত মানুষ হিসাবে গড়ে তোলার এধরনের প্রতিযোগিতায় আমরা সর্বোচ্চ সহযোগিতা করবো।
অনুষ্ঠানের উদ্বোধন ঘোষণা করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোফাজ্জল হোসেন খান। তিনি বলেন, শিশুদের হাতে একটি নতুন পুরস্কার। নতুন কিছু করার স্বপ্ন দেখায়। আর সেই স্বপ্নের রচনা সৃজন করে যাচ্ছে স্বজন সমাবেশ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা স্বজন সমাবেশের সভাপতি মো. এমদাদুল হক। সঞ্চালনা করেন উপজেলা স্বজনের সাধারণ সম্পাদক সেলিম আল রাজ। বক্তব্য রাখেন উপজেলা জাতীয়পার্টির সাধারণ সম্পাদক আব্দুল গফুর, গৌরীপুর বিএম কলেজের প্রভাষক মো. হামিদুর রহমান আলাল, যুগান্তরের গৌরীপুর প্রতিনিধি মো. রইছ উদ্দিন, উপজেলা স্বজন সমাবেশের সহসভাপতি শামীমা খানম মীনা, মো. ওয়াহিদুল ইসলাম, স্বজন লুৎফা রূপা, মাহমুদা আক্তার রিপা, সাংবাদিক মোস্তাফিজুর রহমান বুরহান, গৌরীপুর রক্তদান ফাউন্ডেশনের সভাপতি মো. আশিকুর রহমান রাজিব, গৌরীপুর সরকারি কলেজ বিএনসিসি কন্টিনজেন্টের সার্জেন্ট মীর্জা শাহমুন, স্বজন তাসাদদুল করিম, শামীম আনোয়ার।

পুরস্কারপ্রাপ্তরা হলেন বিশেষ শাখায় ফাহমিদা ফাইজা, সাব্বির হোসেন, অভিমূন্য ঘোষ সূর্য, মাহিরা খান, ইবনাত ইসলাম পারিশা, ক গ্রæপে রামিসা লুবনা রাইসা ও সায়েবা, মৃত্তিকা রহমান মিঠি ও বর্ণ, সারাফ আঞ্জুম হিম ও মিধা, মাইশা ও আফরিন, ফাহিম ও রাদিফ, খ গ্রæপে তাসফিয়া জামান রায়মা ও তানজীম আলম, ইনায়া ও তাহসিন ইসলাম সিয়াম, স্বপ্নীল দেবনাথ ও বৃন্দা ঘোষ, উর্মি ও মোহনা, নিবেদিতা পাল খুশি ও জাইয়ান মুনতাসিফ, গ গ্রæপে, হোমায়ারা তাসনিম আসফি ও মুবাশি^রা মম, তাহমিন ইসলাম আদিব ও আদ্রিতা, ইক্বরা জাহান সিনহা ও সৈয়দা তুনাজ্জিনা বিনতে তৌফিক, রাফিকা সুলতানা আলভী ও বিনয় বর্মন উৎস, সপ্তপর্ণা সরকার গল্প ও আহনাফ, ঘ গ্রæপে কাজী আহনাফ লাবিব ও দেবজিৎ বেদনাথ অর্থ, মার-ইয়াম বিনতে মালেক নিসা ও সাফওয়ান জামান, আহনাফ রশিদ, সাদমান সাকিব উৎস ও নুসরাত বোরহান ফারিসা, আফিয়া ইবনাথ যোয়া ও জসিয়া সুলতানা দিয়া, ঋবর্নিকা ঘোষ প্রথমা ও মনির জামান পলাশ, ঙ গ্রæপে সিদরাতুল মুনতাহা, পারমিতা গুলনূর তুবা, অরিত্র সরকার, রুব্যাইয়াত হাসান, সৈয়দ রিয়ান তাহ্মীদ।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০