আজ শুক্রবার ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

||
  • প্রকাশিত সময় : মার্চ, ৩০, ২০২০, ৮:১৫ অপরাহ্ণ




গৌরীপুরে ত্রাণ সামগ্রী বিতরণ

প্রধান প্রতিবেদক :
নভেল করোনা ভাইরাসের প্রতিরোধে কর্মহীন ও ছিন্নমূল মানুষের মাঝে সোমবার (২০মার্চ/২০২০) উপজেলা পরিষদ ও প্রশাসনের উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। দুর্যোগ ও ত্রাণ পুর্নবাসন মন্ত্রণালয়ের সহযোগিতায় এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

উপজেলা পরিষদের উদ্যোগে উপজেলা চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খান, পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলাম, ইউএনও সেঁজুতি ধর, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সালমা আক্তার রুবী ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মোঃ সোহেল রানা পান্নু কর্মহীন ও ছিন্নমূল মানুষের ঘরে ঘরে গিয়ে ত্রাণ সামগ্রী পৌঁছে দেন।

উপজেলা চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খান বলেন, এক হাজার মানুষকে আমরা ত্রাণ সামগ্রী পৌঁছে দিবো। করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে কর্মহীন হয়ে পড়ে মানুষকে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হচ্ছে। উপজেলা নির্বাহী অফিসার সেঁজুতি ধর বলেন, আপনারা সরকারের নির্দেশিত নিয়ম মেনে চলুন। চায়ের দোকান কোন অবস্থাতেই খোলা যাবে না। নিত্যপণ্য ও ওষুধের দোকানেও সামাজিক দুরত্ব বজায় রাখুন।

টি.কে ওয়েভ-ইন




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০