আজ শুক্রবার ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

তাসাদদুল করিম || দৈনিক বাহাদুর
  • প্রকাশিত সময় : ফেব্রুয়ারি, ১০, ২০২২, ১১:৪৮ অপরাহ্ণ




গৌরীপুরে তাঁতী লীগের কমিটি গঠিত ॥ সভাপতি সুজন ঃ সাধারণ সম্পাদক শাহাজাদা হোসেন

বাংলাদেশ তাঁতীলীগ গৌরীপুর উপজেলায় গৌরীপুর পৌরসভার সাবেক প্যানেল মেয়র দেওয়ান মাসুদুর রহমান সুজনকে সভাপতি ও মোঃ শাহাজাদা হোসেকে সাধারণ সম্পাদক করে বৃহস্পতিবার (১০ফেব্রুয়ারি/২০২২) ৬১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। এ কমিটির অনুমোদন দেন ময়মনসিংহ জেলা তাঁতীলীগের সভাপতি মোঃ তাইজুল ইসলাম জুয়েল এবং সাধারণ সম্পাদক শেখ মোঃ আমানুল ইসলাম জলিল।
কমিটির অন্যান্য সদস্যগণ হলেন সহ সভাপতি বিপ্লব কুমার মন্ডল, নিতাই কুমার চন্দ, জাহাঙ্গীর আলম বাবুল, মোঃ মজিবুর রহমান, মোঃ শহিদুল ইসলাম, বাবুল সাহা, রফিকুল ইসলাম দুদু, মোঃ কাজী সোহেল, মোঃ আশিকুর রহমান নয়ন, যুগ্ম সাধারণ সম্পাদক , মোঃ এরশাদ হোসেন বাদশা, মোঃ রুবেল মিয়া, মোঃ মফিজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মোঃ বাবুল মিয়া, মোঃ জহিরুল ইসলাম, মোঃ আনোয়ার হোসেন, অর্থ সম্পাদক মোঃ শরিফুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ সোহেল রানা, দপ্তর সম্পাদক মোহাম্মদ মইনুল হাসান খান, তথ্য ও গবেষনা সম্পাদক তোফায়েল আহামেদ, আইন সম্পাদক মিজানুর রহমান, সমবায় ও তাঁত শিল্প সম্পাদক সৈকত ইসলাম রনি, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রিয়াদ হাসান, সমাজ কল্যাণ সম্পাদক মোঃ লিটন মিয়া, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক, মোছাঃ হেপী আক্তার, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মনিরুজ্জামান সাগর, শিক্ষা ও মানব সম্পদ উন্নয়ন সম্পাদক মোঃ মোশারফ হোসেন, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মোঃ আশিকুল ইসলাম, শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক, মোঃ রাজু আহমেদ, প্রশিক্ষণ ও পরিকল্পনা সম্পাদক মোঃ শামীম মিয়া, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক মোঃ আবুল কাশেম, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা রফিকুল ইসলাম, উপ প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোঃ ইদ্রিশ আলী, উপ দপ্তর সম্পাদক মোঃ ফারুক মিয়া, কার্যকরী সদস্য মানিক মিয়া, মোঃ কামরুল মিয়া, মোঃ বাচ্চু মিয়া, মোঃ জাহিদুল, হৃদয় হোসেন, মো. আশরাফুল আকন্দ স্বপন, মোঃ সুজন মিয়, মোঃ হারুন মিয়া, মোঃ হাকিম মিয়া, মোঃ মনির হোসেন, মোঃ নুরুজ্জামান, মোঃ শহিদ মিয়া, মোঃ আকবর আলী খান, মোঃ কাওসার মিয়া, তানভীর আহাম্মেদ, মোঃ মোশারফ হোসেন, মোঃ সাদেকুল ইসলাম, মোঃ আক্কাছ আলী, মোঃ আওয়াল, মোঃ শহিদ ইসলাম, মোঃ সারোয়ার, মোঃ রশিদ মিয়া, মোঃ লিমন মিয়া, দেলোয়ার হোসেন, সোহানুর রহমান সোহান, আব্দুল আলী। ৬১ জন্য সদস্য বিশিষ্ট এ কমিটি ৩বছরের জন্য অনুমোদিত হয়েছে।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০