আজ শুক্রবার ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

||
  • প্রকাশিত সময় : সেপ্টেম্বর, ১১, ২০২০, ৮:০৫ অপরাহ্ণ




গৌরীপুরে ক্লাব-৯৭’র সভাপতি সুশান্ত সাহা প্রেমু ও সহসভাপতি মুরাদ হোসেনের জন্মদিন উদযাপন

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি ঃ
ময়মনসিংহের গৌরীপুর ক্লাব-৯৭ (এসএসসি ৯৭ ও এইচএসসি ৯৯ব্যাচের শিক্ষার্থীদের সংগঠন) এর উদ্যোগে শুক্রবার (১১ সেপ্টেম্বর/২০২০) সংগঠনের সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী সুশান্ত সাহা প্রেমু ও সহসভাপতি পশ্চিমপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ মুরাদ হোসেনের জন্মদিন পালন করেছে। স্থানীয় হোটেল লাভার্স কিচেনে অনুষ্ঠিত এ আয়োজন সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক মোঃ রইছ উদ্দিন।
শুভেচ্ছা বক্তব্যে সুশান্ত সাহা প্রেমু বলেন, ক্লাব ৯৭ গৌরীপুর আজ এর ব্যাচভিত্তিক শুধু সংগঠন নয়, সামাজিক-সাংস্কৃতিক তথা গৌরীপুরবাসীর উন্নয়নে কাজ করে যাচ্ছে এ সংগঠনের সদস্যরা। ছড়িয়ে আছে প্রশাসনিক, শিক্ষা, ক্রীড়া, সাহিত্য-সাংবাদিকতা ও গণমানুষের কল্যাণে। মোঃ মুরাদ হোসেন বলেন, প্রাণের সম্মিলন হলো ক্লাব ৯৭। এখানে শৈশব থেকে যুব স্মৃতিময় দিনলিপি জড়িয়ে আছে।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংগঠনের যুগ্ম সম্পাদক মোঃ জাহাঙ্গীর হোসেন, কোষাধ্যক্ষ শ্যামল ঘোষ, মহিলা বিষয়ক সম্পাদিক সুমনা সফিনাজ লাবণী, মোঃ ফারুকুল ইসলাম, মাহমুদা আক্তার লিপি, নার্গিস আক্তার প্রমুখ। সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ রইছ উদ্দিন বলেন, তাৎক্ষনিক এ আয়োজনে ত্রুটি থাকলে পারে তবে ভালোবাসা আর ভালোলাগার কোন কমতি নেই। বন্ধুদের জন্য শুভ কামনা। ক্লাব ৯৭ এর সকল বন্ধুদের সুস্থ্যতা কামনা করছি। তিনি আরো জানান, এই সেপ্টেম্বর মাস প্রজন্ম ৯৭’র জন্য ছবি আঁকার মাস ঘোষণা করা হয়েছে। ব্যাচ ৯৭ গৌরীপুর গ্রুপে সকল বন্ধুদের সন্তানদের অংশগ্রহণ নিশ্চিত করার অনুরোধ করেন।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০