আজ শনিবার ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বাহাদুর ডেস্ক || ওয়েব ইনচার্জ
  • প্রকাশিত সময় : নভেম্বর, ২৬, ২০২২, ১:২৯ অপরাহ্ণ




কুমিল্লায় বিএনপির বিভাগীয় সমাবেশ শুরু

কুমিল্লা টাউন হল মাঠে বিএনপির সাংগঠনিক বিভাগীয় গণসমাবেশ শুরু হয়েছে। বেলা ১১টা ২ মিনিটে পবিত্র কোরআন তিলাওয়াত ও মোনাজাত দিয়ে সমাবেশের কাজ শুরু হয়। পরে গীতা ও ত্রিপিটক পাঠ করা হয়। এরপর দলীয় সংগীত পরিবেশ করে জাসাসের শিল্পীরা।

বেলা সাড়ে ১১টায় দলের অঙ্গ সংগঠনের জেলা ও মহানগরের নেতাদের বক্তব্য শুরু হয়। সমাবেশ শুরুর আগেই কানায় কানায় ভরে গেছে সমাবেশস্থল টাউনহল মাঠ। দুপুর ২টার পর থেকে দলের সিনিয়র ও কেন্দ্রীয় নেতৃবৃন্দ বক্তব্য শুরু করার কথা।

সমাবেশস্থল ও আশেপাশে মোবাইল ইন্টারনেটে প্রায় বন্ধ

শনিবার বেলা ১১টা থেকে শুরু হয়েছে কুমিল্লায় বিএনপির সমাবেশ। কিন্তু সমাবেশস্থল ও আশেপাশের অন্তত এক কি.মি এলাকায় শুরুতে মোবাইল ইন্টারনেটে ধীরগতি থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে মোবাইলে ইন্টারনেট অনেকটা বন্ধ হয়ে যায়।

এতে সম্মেলন কাভার করতে যাওয়া সাংবাদিক ও সম্মেলনে অংশ নেওয়া বিএনপির নেতা-কর্মীরা ভোগান্তিতে পড়েছেন। নগরীর টমছম ব্রিজ, চকবাজার, টাউন হল ও এর আশেপাশের এলাকা, মনোহরপুর, বাদুরতলা, ঝাউতলা ও নজরুল অ্যাভিনিউ, শাসনগাছা এলাকায় কোনো ধরনের মোবাইল ইন্টারনেট সেবা কাজ করছে না বলে অভিযোগ করেছেন স্থানীয়রা।

কান্দিরপাড় এলাকার ইন্টারনেট ব্যবসায়ী জহিরুল ইসলাম ও আক্তার হোসেন বলেন, মোবাইলে ইন্টারনেট সেবা বিঘ্নিত হলেও ব্রডব্যান্ড ইন্টারনেট সেবায় সমস্যা হচ্ছে না।

বেলা পৌনে ১২টায় গ্রামীন ফোনের কেন্দ্রীয় কাস্টমার কেয়ারে যোগাযোগ করার পর সেখানে কর্মরত খাদিজা আক্তার বলেন, বড় সমাবেশ হলেই ইন্টারনেট সেবা বন্ধ বা কম থাকবে এমন হওয়ার কথা না, বিষয়টি আমরা খতিয়ে দেখছি।

খাবার ও শৌচাগার সংকট

এদিকে বৃহত্তর কুমিল্লা থেকে সমাবেশে আসা অন্তত লক্ষাধিক নেতাকর্মী ও সমর্থকদের জন্য পর্যাপ্ত খাবার ও প্রয়োজনীয় শৌচাগার না থাকায় সমস্যা দেখা দিয়েছে। আশপাশের এলাকার মসজিদ ও হোটেলই ভরসা নেতাকর্মীদের। কিন্তু সকাল থেকে মসজিদের টয়লেট গুলোও বন্ধ রাখায় বিপাকে পড়েছেন নেতাকর্মীরা।

নাসিরনগর থেকে আসা বিএনপি কর্মী রমজান আলী বলেন, আধা ঘণ্টার চেস্টার পর একটি হোটেলে গিয়ে টয়লেটের ব্যবস্থা করেছি। আশপাশের হোটেলে গিয়েও ফিরে আসতে হয়েছে। একই সমস্যা আরও অনেকেরই।

বিভাগীয় সমাবেশ ব্যবস্থাপনা কমিটি ও দলের দক্ষিণ জেলার আহ্বায়ক হাজী আমিন রশিদ ইয়াছিন বলেছেন, সমাবেশ শুরু হয়েছে, সমাবেশস্থল কানায় কানায় পূর্ণ, কর্মীরা বাইরের রাস্তায় রাস্তায় অবস্থান নিয়েছে। রাস্তায় মাইক রয়েছে, আমাদের কেন্দ্রীয় নেতাদের বক্তব্য শুনতে কারো কোন সমস্যা হবে না।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০