আজ শুক্রবার ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

||
  • প্রকাশিত সময় : জুন, ১৪, ২০২০, ৩:৪৬ অপরাহ্ণ




করোনার পর মাঠে নেমেই ইতিহাস গড়লেন মেসি

বাহাদুর ডেস্ক :

করোনাকালে কয়েক মাস ঘরবন্দি থাকার পর শনিবার লা লিগায় মাঠে ফিরলেন আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি।

স্বাভাবিকভাবেই সবারই চোখ ছিল মেসির ওপর। আগের দিন ইতালিয়ান ফুটবলে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর মতো দলকে ডুবিয়ে দেন কিনা, সেই শঙ্কাও ছিল ফুটবলপ্রেমীদের মনে।

অনুশীলনে ফিরে ঊরুর ইনজুরিতে পড়ায় সেই শঙ্কা আরও বাড়িয়ে দিয়েছিল।

তবে সেই শঙ্কা উড়িয়ে দিয়ে নিজের জাত চেনালেন বার্সা অধিনায়ক। শনিবার রাতে নিজেদের প্রথম ম্যাচে মায়োর্কার বিপক্ষে নেমে দুর্দান্ত খেলেছেন মেসি। তার নিপুণ ছন্দে ৪-০ তে ধরাশায়ী হয়েছে মায়োর্কা।

এমন পারফরম্যান্স দেখিয়ে করোনার পর মাঠে নেমেই দারুণ দুটি রেকর্ডও গড়ে ফেলেছেন মেসি। লা লিগার সর্বোচ্চ গোলদাতা এখন তিনি। শুধু তাই নয়, লা লিগার ইতিহাসের প্রথম খেলোয়াড় হিসেবে টানা ১২ মৌসুমে ২০ বার বেশি গোল করা একমাত্র খেলোয়াড়ও হলেন মেসি। এ কৃতিত্ব লা লিগায় আর কোনো ফুটবলারের নেই।

শনিবার দ্বিতীয় রাউন্ডের ম্যাচে মেসি শুধু নিজেই গোল করেননি, বরাবরের মতো গোল করিয়েছেন। ম্যাচের ৩৬ মিনিটে মার্টিন ব্রাথওয়েট ও ৭৯ মিনিটে জর্দি আলবার গোলে এসিস্ট করেছিলেন তিনি। ম্যাচের ৯৩ মিনিটের সময় লুইস সুয়ারেজের এসিস্টে এবারের লা লিগায় ২০তম গোল করেন মেসি।

টি.কে ওয়েভ-ইন




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০