আজ শনিবার ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বাহাদুর ডেস্ক || ওয়েব ইনচার্জ
  • প্রকাশিত সময় : নভেম্বর, ১৩, ২০২২, ৭:৪১ অপরাহ্ণ




ইংল্যান্ডকে অভিনন্দন, ওরা চ্যাম্পিয়ন হওয়ার যোগ্য: বাবর

ইতিহাসের পুনরাবৃত্তি ঘটানোর সুযোগ ছিল বাবর আজমদের সামনে। ১৯৯২ বিশ্বকাপে ইংল্যান্ডকে হারিয়ে শিরোপা জিতেছিলেন ইমরান খান। পরবর্তীতে তিনি পাকিস্তানের প্রধানমন্ত্রীর দায়িত্ব পালন করেছেন।

কিন্তু বাবর আজম ও তার দল চ্যাম্পিয়ন হতে পারলো না। ইংল্যান্ডের বিপক্ষে ফাইনালে ১৩৭ রান তুলে এক ওভার থাকতে হেরেছে ৫ উইকেটে। যোগ্য দল হিসেবে ইংল্যান্ড চ্যাম্পিয়ন হয়েছে বলে ম্যাচ শেষে উল্লেখ করেছেন পাকিস্তান অধিনায়ক বাবর আজম। চ্যাম্পিয়ন ইংল্যান্ডকে অভিনন্দন জানিয়েছেন তিনি।

ম্যাচ শেষে বাবর বলেন, ‘ইংল্যান্ডকে অভিনন্দন, তারা দারুণ লড়েছে, চ্যাম্পিয়ন হওয়ার যোগ্য তারা। মেলবোর্ন আমাদের ঘরের মাঠের মতো মনে হচ্ছিল। প্রতিটি মাঠেই আমরা সমর্থন পেয়েছি। ভক্তদের সেজন্য ধন্যবাদ।’

ফাইনাল নিয়ে বাবর বলেন, ‘শুরুর দুই ম্যাচ হেরে আমরা আসর শুরু করি। পরের চার ম্যাচে আমরা যেভাবে খেলেছি তা অসাধারণ। খেলোয়াড়দের নেচারাল গেম খেলতে বলেছিলাম, তবে ২০ রানের মতো কম করে ফেলেছিলাম আমরা। আমাদের বোলিং বিশ্বের অন্যতম সেরা। তারা দারুণ লড়েছে। শাহিনের ইনজুরি ধাক্কা হয়ে আসে, তবে ওটাও খেলার অংশ।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০