আজ মঙ্গলবার ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
অতি বাম আর অতি ডান মিলে সরকার উৎখাতে কাজ করছে: শেখ হাসিনা কৃষিবিদ ড. সামীউল আলম লিটনের আজ দ্বিতীয় মৃত্যুবার্ষিকী গৌরীপুরে বিশ্ব নৃত্য দিবস পালিত গৌরীপুরে গার্মেন্ট কর্মীকে গণধর্ষণের ঘটনায় ফাঁসাতে গিয়ে দেবর-ভাবী এখন জেল হাজতে! সাম্প্রদায়িক সম্প্রীতিকে সুসংহত করতে হবে-ধর্মমন্ত্রী ময়মনসিংহ – শেরপুর আঞ্চলিক মহাসড়কের ১৮কিঃ মিঃ সড়ক দূর্ঘটনা কবলিত পরিণত গৌরীপুর ছাত্র ইউনিয়নের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত একুশে পদকপ্রাপ্ত বর্ষিয়ান রাজনীতিবিদ ভাষা সৈনিক এম.সি.এ হাতেম আলী মিয়ার ১৯তম মৃত্যুবার্ষিকী পালিত ফেইসবুকে ধর্মীয় মুল্যবোধে আঘাত করায় জিকেপি কলেজের প্রদর্শক সুনীল গ্রেফতার তারাকান্দায় বিদ্যুৎস্পৃষ্টে এক কৃষকের মৃত্যু
||
  • প্রকাশিত সময় : নভেম্বর, ১৮, ২০২০, ৪:৪১ অপরাহ্ণ




গৌরীপুর পৌরসভা নির্বাচন : গণসংযোগে ব্যস্ত ধানের শীষের মনোনয়ন প্রত্যাশী আতা

প্রধান প্রতিবেদক :
ময়মনসিংহের গৌরীপুর পৌরসভার আসন্ন নির্বাচনে পাড়া, মহল্লা- হাটবাজার, চায়ের আড্ডায় গণসংযোগ ও ধর্মীয়, সামাজিক-সাংস্কৃতিক, ক্রীড়াজগৎ আর রাজনৈতিক কর্মকান্ডে সক্রিয় অংশ গ্রহণ করে প্রার্থীতার জানান দিচ্ছেন আতাউর রহমান আতা। তিনি বাংলাদেশ জাতীয়তাবাদী মৎস্যজীবী দল গৌরীপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও পৌরসভার ৫নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর।

ধানের শীষের মনোনয়ন প্রত্যাশী আতা দলীয় নেতাকর্মী আর কর্মী-সমর্থকদের মনজয়ের জন্য রাতদিন গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। রঙিন পোস্টার, প্যানায় নিজের কর্মকা-ও তুলে ধরছেন। গৌরীপুর পৌরসভার ভোট সংখ্যায় সর্ববৃহৎ ওয়ার্ডে তিনি বসবাস করেন। সতিষা গ্রামের মৃত আনসার উদ্দিন মাস্টার ও মৃত রেজিয়া খাতুন দম্পতির দ্বিতীয় পুত্র। পেশায় কৃষি ও মৎস্যজীবী। তিনি শৈশব থেকে জিয়াউর রহমানের আদর্শে অনুপ্রাণিত হয়ে ছাত্র রাজনীতিতে জড়িয়ে পড়েন। তিনি ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল গৌরীপুর সরকারি কলেজ শাখার সিনিয়র সহসভাপতি। সৌদি আরবে গিয়েও জাতীয়তাবাদী দল বিএনপির রাজনীতিতে সক্রিয়ভাবে অংশ গ্রহণ করেন।

এছাড়াও তিনি সতিষা পৌর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি, শেখ লেবু স্মৃতি পৌর সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্যসহ বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনে সক্রিয় ভূমিকা পালন করছেন। তিনি সতিষা বায়তুস শরীফ জামে মসজিদে দীর্ঘদিন সভাপতির দায়িত্ব পালন করেন।

সরকার বিরোধী আন্দোলন করতে গিয়ে আতাউর রহমান আতা একাধিক রাজনৈতিক মামলার আসামী হয়েছেন। তিনি আন্দোলন করতে গিয়ে কারাবরণও করেন। তিনি বলেন, বিরোধী দলের রাজনীতি করতে গিয়ে নিপীড়ন-নির্যাতনের শিকার হয়েছি। দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তির আন্দোলন করতে গিয়ে পুলিশের লাঠিচার্জে আহত হয়েছি। দলের দুঃসময়ে কাজ করে যাচ্ছি। দলীয় প্রতীক ধানের শীষ মনোনয়নে পাবো আমি শতভাগ আশাবাদী। তিনি আরো বলেন, কারচুপিবিহীন গণতান্ত্রিক পদ্ধতিতে নির্বাচন হলে অবশ্যই ধানের শীষের বিজয় হবে।

টি.কে ওয়েভ-ইন




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১