আজ বুধবার ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
মে দিবসে গৌরীপুরে ডেকোরেটর কারিগর শ্রমিক ইউনিয়নের বর্ণিল শোভাযাত্রা মহান মে দিবসে রাজ ওস্তাগার নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণিল শোভাযাত্রা বিশ্ব শ্রমিক দিবসে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণাঢ্য শোভাযাত্রা মহান মে দিবসে গৌরীপুরে জাতীয় শ্রমিক লীগের বর্ণিল শোভাযাত্রা অতি বাম আর অতি ডান মিলে সরকার উৎখাতে কাজ করছে: শেখ হাসিনা কৃষিবিদ ড. সামীউল আলম লিটনের আজ দ্বিতীয় মৃত্যুবার্ষিকী গৌরীপুরে বিশ্ব নৃত্য দিবস পালিত গৌরীপুরে গার্মেন্ট কর্মীকে গণধর্ষণের ঘটনায় ফাঁসাতে গিয়ে দেবর-ভাবী এখন জেল হাজতে! সাম্প্রদায়িক সম্প্রীতিকে সুসংহত করতে হবে-ধর্মমন্ত্রী ময়মনসিংহ – শেরপুর আঞ্চলিক মহাসড়কের ১৮কিঃ মিঃ সড়ক দূর্ঘটনা কবলিত পরিণত
মো. সেলিম || ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি
  • প্রকাশিত সময় : সেপ্টেম্বর, ১, ২০২১, ৮:৪৫ অপরাহ্ণ




ঈশ্বরগঞ্জে সাবেক ইউপি চেয়ারম্যানের বাসায় দুর্ধষ ডাকাতি

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে আঠারবাড়ী ইউপি’র সাবেক চেয়ারম্যানের বাসায় দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। সোমবার রাত পৌনে তিনটার দিকে ডাকাত দল ঘরের দরজা ভেঙে বাসার লোকদের হাত-পা বেধে অস্ত্রের মুখে জিম্মি করে প্রায় ১০ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ প্রায় দুই লাখ টাকা নিয়ে যায়। ডাকাতরা চেয়ারম্যানের স্ত্রী ফেরদৌসি বেগম কে হত্যার হুমকি দিয়ে যায়।

সাবেক চেয়ারম্যান আলমগীর হোসেনের স্ত্রী ফেরদৌসি বেগম জানান, উত্তর বনগাঁওয়ের তার বাসায় ডাকাতি সংঘটিত হয়েছে। সোমবার রাত পৌনে তিনটার দিকে দেয়াল টপকিয়ে নিচতলার গেইটের তালা ভেঙে ডাকাতরা বাসার ভিতরে প্রবেশ করে।

এসময় তিনি তার সন্তানদের নিয়ে ঘুমিয়ে ছিলেন। হঠাৎ তার কক্ষের দরজার জোড়ে শব্দ পেয়ে ঘুম ভাঙ্গে যায়। দরজার পাশে গিয়ে কে? জানতে চাইলে ডাকাতরা দরজা খুলতে বলে। পরে ডাকাতরা দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে তাকে ও তার সন্তানদের বেঁধে পেলে। এবং তাদের গলায় ছোরা ঠেকিয়ে জিম্মি করে। ঘরের আলমিরা ভেঙে প্রায় ১০ভড়ি স্বর্ণালঙ্কার, ৭টি মোবাইল সেট ও নগদ দুই লাখ টাকা লুট করে নিয়ে যায়। ডাকাতির সময় হুমকি দেয় যে ‘নির্বাচন করবি? নির্বাচনের নাম নিলে জবাই করে পেলবো।’ ডাকাত দল চলে গেলে ৯৯৯ নম্বরে ফোন করলে পুলিশ ঘটনা স্থলে পৌচায়। ফেরদৌসি বেগম জানান এঘটনায় থানায় মামলা করার প্রস্তুতি চলছে।

ঈশ্বরগঞ্জ থানার ওসি আব্দুল কাদের মিয়া জানান, মঙ্গলবার অতিরিক্ত পুলিশ সুপার গৌরীপুর সার্কেল শেখ মুস্তাফিজুর রহমান ও জেলা গোয়েন্দা পুলিশ ডিবি ওসি শফিকুল ইসলাম ঘটনাস্থল পরিদর্ষণ করেছেন। ওসি আরো জানান বিষয়টি তদন্ত চলছে। এখনও মামলা হয়নি।টি.কে ওয়েভ-ইন




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১