শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল -|- ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

ঈশ্বরগঞ্জে সাবেক ইউপি চেয়ারম্যানের বাসায় দুর্ধষ ডাকাতি

প্রকাশিত হয়েছে- বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১
মো. সেলিম || ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি
  • প্রকাশিত সময় : সেপ্টেম্বর, ১, ২০২১, ৮:৪৫ অপরাহ্ণ

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে আঠারবাড়ী ইউপি’র সাবেক চেয়ারম্যানের বাসায় দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। সোমবার রাত পৌনে তিনটার দিকে ডাকাত দল ঘরের দরজা ভেঙে বাসার লোকদের হাত-পা বেধে অস্ত্রের মুখে জিম্মি করে প্রায় ১০ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ প্রায় দুই লাখ টাকা নিয়ে যায়। ডাকাতরা চেয়ারম্যানের স্ত্রী ফেরদৌসি বেগম কে হত্যার হুমকি দিয়ে যায়।

সাবেক চেয়ারম্যান আলমগীর হোসেনের স্ত্রী ফেরদৌসি বেগম জানান, উত্তর বনগাঁওয়ের তার বাসায় ডাকাতি সংঘটিত হয়েছে। সোমবার রাত পৌনে তিনটার দিকে দেয়াল টপকিয়ে নিচতলার গেইটের তালা ভেঙে ডাকাতরা বাসার ভিতরে প্রবেশ করে।

এসময় তিনি তার সন্তানদের নিয়ে ঘুমিয়ে ছিলেন। হঠাৎ তার কক্ষের দরজার জোড়ে শব্দ পেয়ে ঘুম ভাঙ্গে যায়। দরজার পাশে গিয়ে কে? জানতে চাইলে ডাকাতরা দরজা খুলতে বলে। পরে ডাকাতরা দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে তাকে ও তার সন্তানদের বেঁধে পেলে। এবং তাদের গলায় ছোরা ঠেকিয়ে জিম্মি করে। ঘরের আলমিরা ভেঙে প্রায় ১০ভড়ি স্বর্ণালঙ্কার, ৭টি মোবাইল সেট ও নগদ দুই লাখ টাকা লুট করে নিয়ে যায়। ডাকাতির সময় হুমকি দেয় যে ‘নির্বাচন করবি? নির্বাচনের নাম নিলে জবাই করে পেলবো।’ ডাকাত দল চলে গেলে ৯৯৯ নম্বরে ফোন করলে পুলিশ ঘটনা স্থলে পৌচায়। ফেরদৌসি বেগম জানান এঘটনায় থানায় মামলা করার প্রস্তুতি চলছে।

ঈশ্বরগঞ্জ থানার ওসি আব্দুল কাদের মিয়া জানান, মঙ্গলবার অতিরিক্ত পুলিশ সুপার গৌরীপুর সার্কেল শেখ মুস্তাফিজুর রহমান ও জেলা গোয়েন্দা পুলিশ ডিবি ওসি শফিকুল ইসলাম ঘটনাস্থল পরিদর্ষণ করেছেন। ওসি আরো জানান বিষয়টি তদন্ত চলছে। এখনও মামলা হয়নি।টি.কে ওয়েভ-ইন