আজ বৃহস্পতিবার ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
ময়মনসিংহ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীক নিয়ে আশরাফ তুঙ্গে ওমরা হজ্জে নেয়ার প্রলোভনে,প্রতারনা ও অর্থ আত্মসাতের অভিযোগে গ্রেপ্তার ২ তারাকান্দায় দু’মোটরসাইকেলের সংঘর্ষে নিহত-১ মে দিবসে গৌরীপুরে ডেকোরেটর কারিগর শ্রমিক ইউনিয়নের বর্ণিল শোভাযাত্রা মহান মে দিবসে রাজ ওস্তাগার নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণিল শোভাযাত্রা বিশ্ব শ্রমিক দিবসে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণাঢ্য শোভাযাত্রা মহান মে দিবসে গৌরীপুরে জাতীয় শ্রমিক লীগের বর্ণিল শোভাযাত্রা অতি বাম আর অতি ডান মিলে সরকার উৎখাতে কাজ করছে: শেখ হাসিনা কৃষিবিদ ড. সামীউল আলম লিটনের আজ দ্বিতীয় মৃত্যুবার্ষিকী গৌরীপুরে বিশ্ব নৃত্য দিবস পালিত
||
  • প্রকাশিত সময় : জুলাই, ৩, ২০২১, ২:১৯ পূর্বাহ্ণ




লকডাউনের ২য় দিনে ময়মনসিংহে ৫৭০ মামলায় ৪ লাখ ৬হাজার ৬শ টাকা জরিমানা

স্টাফ রিপোর্টার :

লকডাউনের দ্বিতীয় দিন শুক্রবার ২জুলাই ময়মনসিংহ জেলার ১৩টি উপজেলায় ১৩ জন উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, ১৩ জন সহকারী কমিশার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট  এবং জেলা প্রশাসন কর্তৃক নিয়োজিত ২৬ জন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটসহ মোট ৫২ জন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট অভিযান পরিচালনা করেন।
 ভোর ৬.০০ টা হতে রাত ১০.০০ পর্যন্ত পুরো ময়মনসিংহ জেলায়  স্বাস্থ্যবিধি নিশ্চিতকরণে এ অভিযান পরিচালনা করেন।
 অভিযান পরিচালনাকালে অভিযান কার্যক্রম তদারকি করেন ময়মনসিংহের জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ এনামুল হক,  ময়মনসিংহ স্থানীয় সরকারের উপপরিচালক একেএম গালিভ খান, ময়মনসিংহের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক মোঃ জাহাঙ্গীর আলম),  অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) নাসরিন সুলতানা, বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আয়েশা হক,    অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সমর কান্তি বসাক। অভিযান পরিচালনাকালে মোবাইল কোর্টের মাধ্যমে ৫৭০টি মামলা দায়ের করা হয় এবং ৪,০৬,৬০০/- টাকা অর্থদন্ড প্রদান করা হয়।
 জেলা প্রশাসনের সাথে সমন্বয়ের মাধ্যমে পুলিশ, র‍্যাব, বিজিবি ও সেনাবাহিনী অভিযান পরিচালনায় সার্বক্ষণিকভাবে সহযোগিতা করে।
পাশাপাশি স্বাস্থ্য বিধি নিশ্চিতকরণে স্কাউট, বিএনসিসি ও বিভিন্ন সেচ্ছাসেবী সংগঠন জেলা প্রশাসন, ময়মনসিংহকে সহায়তা করে।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১