আজ শনিবার ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
ময়মনসিংহ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীক নিয়ে আশরাফ তুঙ্গে ওমরা হজ্জে নেয়ার প্রলোভনে,প্রতারনা ও অর্থ আত্মসাতের অভিযোগে গ্রেপ্তার ২ তারাকান্দায় দু’মোটরসাইকেলের সংঘর্ষে নিহত-১ মে দিবসে গৌরীপুরে ডেকোরেটর কারিগর শ্রমিক ইউনিয়নের বর্ণিল শোভাযাত্রা মহান মে দিবসে রাজ ওস্তাগার নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণিল শোভাযাত্রা বিশ্ব শ্রমিক দিবসে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণাঢ্য শোভাযাত্রা মহান মে দিবসে গৌরীপুরে জাতীয় শ্রমিক লীগের বর্ণিল শোভাযাত্রা অতি বাম আর অতি ডান মিলে সরকার উৎখাতে কাজ করছে: শেখ হাসিনা কৃষিবিদ ড. সামীউল আলম লিটনের আজ দ্বিতীয় মৃত্যুবার্ষিকী গৌরীপুরে বিশ্ব নৃত্য দিবস পালিত
||
  • প্রকাশিত সময় : ফেব্রুয়ারি, ৮, ২০২১, ১০:০৮ অপরাহ্ণ




যানজট নিরসনে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের অভিযান

এম এ আজিজ, স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ ॥ ময়মনসিংহ সিটি কর্পোরেশন এলাকার যানজট নিরসনে সোমবার লাইসেন্সবিহীন ও জোড় বেজোড় তারিখ অনুযায়ী নির্ধারিত রং পরিবর্তনকারী মোটা চাকার অটোরিকশা এবং অটোবাইক চলাচল বন্ধে অভিযান পরিচালনা করে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ভ্রাম্যমাণ আদালত। সিটি কর্পোরেশন এলাকার যানজট নিরসনকল্পে গঠিত কমিটির আহবায়ক এবং ময়মনসিংহ সিটি কর্পোরেশনের সচিব রাজীব সরকারের নেতৃত্বে অভিযান পরিচালনা করেন, প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আরিফুর রহমান, নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ রাজীব উল আহসান এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট শাকিল আহমেদ, জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজীব। অভিযানে অটোরিকশা ও অটোবাইকের ৯১টি ব্যাটারি জব্দ করা হয়। এ সময়ে ১১ হাজার ১৫০ টাকা জরিমানা করা হয়।
অভিযানকালে উপস্থিত সাংবাদিকদের উদ্যেশ্য যানজট নিরসন কমিটির আহবায়ক সিটি সচিব রাজীব সরকার বলেন, যানজট নিরসনকল্পে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ইকরামুল হক টিটুর উদ্যোগে বিভিন্ন দপ্তরের প্রতিনিধিদের সমন্বয়ে সভার সিদ্ধান্ত মোতাবেক সিটি কর্পোরেশনের যানজট নিরসন কমিটি গঠন করা হয়েছে। কমিটির সিদ্ধান্ত মোতাবেক সিটি কর্পোরেশন এলাকার ৫টি পয়েন্ট- টাউন হল, চরপাড়া, পাটগুদাম ব্রীজের মোড়, জেলাস্কুল মোড় এবং গাঙ্গীনাপাড়ে অভিযান পরিচালনা করা হয়। এসময় ট্রাফিক ইন্সপেক্টর সৈয়দ মাহবুবুর রহমান, মসিক সহকারী সচিব আমিনুল ইসলাম জাহাঙ্গীর, পুলিশ সদস্যসহ অণ্যান্যরা উপস্থিত ছিলেন।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১