আজ শনিবার ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
ময়মনসিংহ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীক নিয়ে আশরাফ তুঙ্গে ওমরা হজ্জে নেয়ার প্রলোভনে,প্রতারনা ও অর্থ আত্মসাতের অভিযোগে গ্রেপ্তার ২ তারাকান্দায় দু’মোটরসাইকেলের সংঘর্ষে নিহত-১ মে দিবসে গৌরীপুরে ডেকোরেটর কারিগর শ্রমিক ইউনিয়নের বর্ণিল শোভাযাত্রা মহান মে দিবসে রাজ ওস্তাগার নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণিল শোভাযাত্রা বিশ্ব শ্রমিক দিবসে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণাঢ্য শোভাযাত্রা মহান মে দিবসে গৌরীপুরে জাতীয় শ্রমিক লীগের বর্ণিল শোভাযাত্রা অতি বাম আর অতি ডান মিলে সরকার উৎখাতে কাজ করছে: শেখ হাসিনা কৃষিবিদ ড. সামীউল আলম লিটনের আজ দ্বিতীয় মৃত্যুবার্ষিকী গৌরীপুরে বিশ্ব নৃত্য দিবস পালিত
||
  • প্রকাশিত সময় : এপ্রিল, ২২, ২০২১, ৭:৪৮ অপরাহ্ণ




ময়মনসিংহ সিটি’র ১৬ এলাকা করোনার অধিক ঝুকিপূর্ণ সনাক্ত

এম এ আজিজ, স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ ॥ ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ১৬ এলাকা করোনা সংক্রমণে অধিক ঝুকিপূর্ণ বলে চিহিৃত হয়েছে। এ সমস্ত এলাকা করোনা ভাইরাসে অধিক আক্রান্ত এলাকা হিসেবে ঘোষণা করে প্রশাসনের পক্ষ থেকে বিশেষ সতর্কতাজারী করা হয়েছে। মঙ্গলবার সিটি কর্পোরেশনের নেতৃত্বে উপজেলা প্রশাসন, কোতোয়ালী মডেল থানা ও উপজেলা স্বাস্থ্য কর্মকর্তাগণ ঐ এলাকাগুলোকে করোনা সংক্রমণের জন্য অধিক ঝুকিপূর্ণ এলাকা চিহিৃত করেছেন। এইসব এলাকায় চলতি মাসের ৫ তারিখ থেকে ১৮ এপ্রিল পর্যন্ত ৩১১ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। অধিক ঝুকিপূর্ণ ঐ এলাকাগুলোতে যাতায়াত ও ভ্রমণে সতর্ক থাকার জন্য ময়মনসিংহ সিটি কপোরেশনের মেয়র ইকরামুল হক টিটু বিশেষভাবে আহবান জানিয়েছেন।

অধিক ঝুকিপূর্ণ এলাকাগুলো হলো নতুন বাজার, বাউন্ডারী রোড, চরপাড়া-নয়াপাড়া, মাসকান্দা, শিকারীকান্দা, দিগারকান্দা, ভাটিকাশর, কৃষ্টপুর, আলীয়া মাদ্রাসা, বলাশপুর, কেওটখালী, কালিবাড়ী রোড, কাচিঝুলি, আকুয়া-চুকাইতলা- আকুয়া মাদ্রাসা কোয়াটার, নওমহল, সরদা ঘোষ রোড, আর কে মিশন রোড। সিটি কর্পোরেশননের পক্ষ থেকে ঐ সমস্ত এলাকায় বিশেষ সতর্কতামূলক ব্যানার টানানো এবং মাইকিং করা হয়েছে।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১