আজ শনিবার ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
ময়মনসিংহ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীক নিয়ে আশরাফ তুঙ্গে ওমরা হজ্জে নেয়ার প্রলোভনে,প্রতারনা ও অর্থ আত্মসাতের অভিযোগে গ্রেপ্তার ২ তারাকান্দায় দু’মোটরসাইকেলের সংঘর্ষে নিহত-১ মে দিবসে গৌরীপুরে ডেকোরেটর কারিগর শ্রমিক ইউনিয়নের বর্ণিল শোভাযাত্রা মহান মে দিবসে রাজ ওস্তাগার নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণিল শোভাযাত্রা বিশ্ব শ্রমিক দিবসে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণাঢ্য শোভাযাত্রা মহান মে দিবসে গৌরীপুরে জাতীয় শ্রমিক লীগের বর্ণিল শোভাযাত্রা অতি বাম আর অতি ডান মিলে সরকার উৎখাতে কাজ করছে: শেখ হাসিনা কৃষিবিদ ড. সামীউল আলম লিটনের আজ দ্বিতীয় মৃত্যুবার্ষিকী গৌরীপুরে বিশ্ব নৃত্য দিবস পালিত
তাসাদদুল করিম || ওয়েব ইনচার্জ
  • প্রকাশিত সময় : সেপ্টেম্বর, ৩০, ২০২১, ৭:৩৮ পূর্বাহ্ণ




ময়মনসিংহ বিভাগের যেসব ইউনিয়নে ভোট ১১ নভেম্বর

করোনাভাইরাস সংক্রমণ কমে আসায় আটকে থাকা স্থানীয় সরকারের সব পর্যায়ের নির্বাচনের তফসিল দেওয়া শুরু করেছে নির্বাচন কমিশন (ইসি)।

বুধবার সিরাজগঞ্জ-৬ সংসদীয় আসনের উপনির্বাচন এবং সপ্তম ধাপের ১০ পৌরসভা এবং দ্বিতীয় ধাপের ৮৪৮ ইউনিয়ন পরিষদের (ইউপি) তফসিল ঘোষণা করেছে ইসি। ময়মনসিংহ বিভাগের যেসব ইউনিয়ন পরিষদের ১১ নভেম্বর ভোট হবে।

সূত্র জানায়, বুধবার নির্বাচন ভবনে অনুষ্ঠিত কমিশনের ৮৬তম সভায় স্থানীয় সরকারের বিভিন্ন পর্যায়ের নির্বাচন নিয়ে আলোচনা হয়। সিইসি কেএম নূরুল হুদার সভাপতিত্বে অনুষ্ঠিত ওই সভায় প্রতি সপ্তাহে ইউনিয়ন পরিষদের একটি ধাপের নির্বাচনের তফসিল ঘোষণার বিষয়ে আলোচনা হয়।

ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোটের তারিখ ১১ নভেম্বর নির্ধারণ করা হয়েছে। এসব ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ১৭ অক্টোবর, মনোনয়নপত্র বাছাই ২০ অক্টোবর, প্রার্থিতা প্রত্যাহার ২৬ অক্টোবর, প্রতীক বরাদ্দ ও প্রচার শুরু ২৭ অক্টোবর।

যেসব ইউনিয়নে ভোট

ময়মনসিংহ বিভাগ : জামালপুর সদরের কেন্দুয়া, শরিফপুর, লক্ষ্মীরচর, তুলশিরচর, ইটাইল, নরুন্দি, ঘোড়াধাপ, বাঁশচড়া, রানাগাছা, শ্রীপুর, শাহবাজপুর, তিতপল্যা, মেষ্টা, দিগপাইত ও রশিদপুর।

শেরপুর : সদরের কামারেরচর, চরশেরপুর, বাজিতখিলা, গাজিরখামার, ধলা, পাকুড়িয়া, ভাতশালা, লছমনপুর, চরমোচারিয়া, বলাইরচর, কামারিয়া, রৌহা, বেতমারীঘু ঘুরাকান্দি।

ময়মনসিংহ : হালুয়াঘাটের ভুবনকুড়া, জুগলী, গাজিরভিটা, বিলডোরা, শাকুয়াই, নড়াইল, ধারা, ধুরাইল, আমতৈল ও স্বদেশী। ধোবাউড়ার দক্ষিণমাইজপাড়া, গামারীতলা, ধোবাউড়া, পোড়াকান্দুলিয়া, গোয়াতলা, ঘোষগাঁও ও বাঘবেড়। ফুলবাড়িয়ার নাওগাঁও, পুটিজানা, কুশমাইল, বালিয়ান, দেওখোলা, ফুলবাড়ীয়া, বাক্তা, রাঙ্গামাটিয়া, এনায়েতপুর, কালাদহ, রাধাকানাই, আছিমপাটুলী ও ভবানীপুর।

নেত্রকোনা : সদরের মৌগাতি, মেদনী, ঠাকুরাকোনা, সিংহের বাংলা, আমতলা, লক্ষ্মীগঞ্জ, কাইলাটি, দক্ষিণ বিশিউড়া, চল্লিশা, রৌহা, কালিয়ারা গাবরাগাতি ও মদনপুর। বারহাট্টার বাউসী, সাহতা, বারহাট্টা, আসমা, চিরাম, সিংধা ও রায়পুর। আটপাড়ার স্বরমুশিয়া, শুনই, লুনেশ্বর, বানিয়াজান, তেলিগাতী, দুওজ ও সুখারী।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১