আজ বুধবার ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
গৌরীপুর গণপাঠাগারের উদ্যোগে রবীন্দ্রস্মরণ গৌরীপুরে তিন দিনব্যাপী কৃষি মেলার উদ্বোধন গৌরীপুরে বিশ্ব কবি রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬৩তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে ‘রবীন্দ্র স্মরণ’ তারাকান্দা যুবদলের উদ্যোগে কেন্দ্রীয় যুবদল সভাপতি টুকুর মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল তারাকান্দায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে ব্র্যাকের অর্থ সহায়তা গৌরীপুরে কর্মরত সাংবাদিকদের স্মারকলিপি তারাকান্দায় বাট্টাভাটপাড়া এস.সি উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও প্রধান শিক্ষককে সংবর্ধনা গৌরীপুরে শ্রেষ্ঠ শিক্ষক-শিক্ষার্থী হলেন যাঁরা তারাকান্দায় মোটরসাইকেল দূর্ঘটনা বাড়ছে ময়মনসিংহ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীক নিয়ে আশরাফ তুঙ্গে
এম. এ আজিজ || প্রধান প্রতিবেদক, ময়মনসিংহ
  • প্রকাশিত সময় : মে, ১৭, ২০২২, ৬:৩২ অপরাহ্ণ




ময়মনসিংহে পাগলা থানা পুলিশের অভিযানে আলোচিত দুই ডাকাত গ্রেফতার

এম এ আজিজ, স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ ॥

আলোচিত ইলিয়াস হত্যা মামলা মুলহোতা মুনজু ডাকাত ও লিটন ডাকাতকে গ্রেফতার করেছে পাগলা থানা পুলিশ। সোমবার রাতে গ্রেফতারী পরোয়ানামুলে অভিযান করে ত্রিমোহনী ও বেলদিয়া এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

পাগলা থানার ওসি জানান, মনজ্ঞুরুল হক মনজু ডাকাত ও লিটন ডাকাত দীর্ঘদিন ধরে ময়মনসিংহের পাগলা, গাজীপুরের শ্রীপুর, কাপাশিয়া ও আশপাশ এলাকায় ডাকাতি, খুন, অপহরণ ও ধর্ষণের মত জঘণ্য অপরাধ করে আসছে। ডাকাত লিটন পাগলা থানার বেলদিয়া গ্রামের আঃ রশিদের ছেলে। এছাড়া অপর আসামী লিটন ওরফে রিটন ওরফে লিটন বেপারী পাগলা থানার সুতাচাপুর গ্রামের আফাজ উদ্দিনের ছেলে। এর মধ্যে মনজুর নামে পাগলা থানা, ভালুকা থানা, গাজীপুর সদর, শ্রীপুর থানা, কাপাসিয়া থানায় ডাকাতি, ডাকাতির প্রস্তুতি, খুন, অপহরন, ধর্ষণ, মাদকের মত জঘণ্য অপরাধের ৫টি এবং লিটনের নামে ৭টি মামলা রয়েছে। পাগলা থানার ওসি মোঃ রাশেদুজ্জামান বলেন, পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামানের নির্দেশে থানা এলাকার আইন শৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রণ, অপরাধীদেও গ্রেফতারসহ আদালতের নির্দেশ সঠিকভাবে বাস্তবায়নে পুলিশ কাজ করছে। এ জন্য তিনি এলাকাবাসির সহযোগীতা কামনা করেছেন।

 




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১