আজ মঙ্গলবার ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
গৌরীপুরে তিন দিনব্যাপী কৃষি মেলার উদ্বোধন গৌরীপুরে বিশ্ব কবি রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬৩তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে ‘রবীন্দ্র স্মরণ’ তারাকান্দা যুবদলের উদ্যোগে কেন্দ্রীয় যুবদল সভাপতি টুকুর মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল তারাকান্দায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে ব্র্যাকের অর্থ সহায়তা গৌরীপুরে কর্মরত সাংবাদিকদের স্মারকলিপি তারাকান্দায় বাট্টাভাটপাড়া এস.সি উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও প্রধান শিক্ষককে সংবর্ধনা গৌরীপুরে শ্রেষ্ঠ শিক্ষক-শিক্ষার্থী হলেন যাঁরা তারাকান্দায় মোটরসাইকেল দূর্ঘটনা বাড়ছে ময়মনসিংহ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীক নিয়ে আশরাফ তুঙ্গে ওমরা হজ্জে নেয়ার প্রলোভনে,প্রতারনা ও অর্থ আত্মসাতের অভিযোগে গ্রেপ্তার ২
এম এ আজিজ || প্রধান প্রতিবেদক ময়মনসিংহ
  • প্রকাশিত সময় : আগস্ট, ২৭, ২০২২, ৮:০৪ অপরাহ্ণ




ময়মনসিংহে নবাগত পুলিশ সুপারের সাথে সাংবাদিকদের মতবিনিময়

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ার চেষ্ঠা করবো মন্তব্য করে, নবাগত পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা বলেন, দেশে উন্নয়ন হচ্ছে, উন্নয়নের পুর্ব শর্ত আইন শৃংখলা ও নিরাপত্তা জরুরী। আমি জ্ঞাতসারে এবং বেচে থাকতে কোন অন্যায়, কারো উপর হয়রানী ও নির্যাতন হতে দিবো। বঙ্গবন্ধুর নির্দেশিত জনতার পুলিশ গড়তে কাজ করবো। হয়রানী ও দুর্নীতিমুক্ত পুলিশিং কার্যক্রম চালানো হবে। বিট পুলিশিংয়ের মাধ্যমে পুলিশী সেবা জনগণের দৌর গোড়ায় পৌছে দিতে সর্বাত্বক প্রচেষ্ঠা করবো। নাগরিকদের নিরাপত্তা ও আইন শৃংখলা নিয়ন্ত্রণে জেলা পুলিশ বদ্ধ পরিকর। জনগণের ট্যাক্সের টাকায় আমাদের বেতন হয়। জনগনের কাংখিত সেবা স্বল্প সময়ে পৌছে দেওয়ার লক্ষে কাজ করবো। পুলিশ সুপারের কার্যালয়ের দরজা সবার জন্য খোলা। লুঙ্গি পড়া এবং ছেড়া সেন্ডেল পরে যিনি আমার কাছে আসবেন, সর্ব্বোচ্য গুরুত্ব দিয়ে তাদের কাজ করা হবে, মনে রাখতে হবে তিনি সব হারিয়ে সবশেষে আমার কাছে এসেছেন। তাকে সেবা দিতে ব্যর্থ হলে তার যাওয়ার আর কোন রাস্তা থাকবেনা । নবাগত পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা ময়মনসিংহে কর্মরত সাংবাদিকদের সাথে শনিবার ২৭ আগষ্ট বিকালে পুলিশ সুপার কার্যালয়ের হলরুমে এই মতবিনিময় করেন।

মতবিনিময়কালে তিনি আরো বলেন, ট্রাফিক ব্যবস্থার উন্নয়নের কথা তুলে ধরে তিনি আরো বলেন, ট্রাফিক ব্যবস্থা, যানজট সহনীয় পর্যায়ে আনতে সকল ধরণের পদক্ষেপ নেয়া হবে। টেলি পুলিশিং, একশেনেবল জিডি প্রথা একমাসের মধ্যে চালু করা হবে। এছাড়া জিডি ও মামলা মনিটরিংয়ের জন্য আলাদা সেল গঠন করা হবে। যাতে সেবা গ্রহিতা তার প্রত্যাশিত উপকার দ্রæততম সময়ের মধ্যে পেতে পারে। তিনি আরো বলেন, আগামী ৬ মাসের মধ্যে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে টেকসই সিসি ক্যামেরা পুণঃস্থাপনের উদ্যোগ নেয়া হবে। যাতে যে কোন ধরণের অপরাধ নিয়ন্ত্রণ সহজ হয়। তিনি সাংবাদিকসহ সকল মহলের সহযোগীতা ঐতিহ্যবাহি ময়মনসিংহ জেলাকে শান্তির জেলা গড়তে সর্বাত্বক প্রচেষ্টা চালিয়ে যাব।
এর আগে তিনি ১৮ মার্চ ২০২১ হতে ২৩ আগষ্ট, ২০২২ পর্যন্ত জয়পুরহাট জেলার পুলিশ সুপার হিসেবে কর্মরত ছিলেন। তিনি ২৫তম বিসিএস এর মাধ্যমে পুলিশের একজন সদস্য হিসেবে যোগদান করেন।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) খন্দকার ফজলে রাব্বি, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) রায়হানুল, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) ফাল্গুনী নন্দী, শাহিনুল ইসলাম ফকির, হাফিজুর রহমান, মোস্তাফিজুর রহমান, দীপক চন্দ্র মজুমদার, কোতোয়ালি মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ, ট্রাফিকু পুলিশ পরিদর্শক (প্রশাসন) সৈয়দ মাহবুবুর রহমান, ডিবির ওসি সফিকুল ইসলাম সহ অন্যান্য পুলিশ কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১