আজ সোমবার ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
গৌরীপুরে কর্মরত সাংবাদিকদের স্মারকলিপি তারাকান্দায় বাট্টাভাটপাড়া এস.সি উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও প্রধান শিক্ষককে সংবর্ধনা গৌরীপুরে শ্রেষ্ঠ শিক্ষক-শিক্ষার্থী হলেন যাঁরা তারাকান্দায় মোটরসাইকেল দূর্ঘটনা বাড়ছে ময়মনসিংহ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীক নিয়ে আশরাফ তুঙ্গে ওমরা হজ্জে নেয়ার প্রলোভনে,প্রতারনা ও অর্থ আত্মসাতের অভিযোগে গ্রেপ্তার ২ তারাকান্দায় দু’মোটরসাইকেলের সংঘর্ষে নিহত-১ মে দিবসে গৌরীপুরে ডেকোরেটর কারিগর শ্রমিক ইউনিয়নের বর্ণিল শোভাযাত্রা মহান মে দিবসে রাজ ওস্তাগার নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণিল শোভাযাত্রা বিশ্ব শ্রমিক দিবসে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণাঢ্য শোভাযাত্রা
||
  • প্রকাশিত সময় : জুন, ২৯, ২০২০, ৮:০১ অপরাহ্ণ




ময়মনসিংহে ডিবি’র হাতে চোরাই মোবাইলসহ দুই চোর গ্রেফতার

স্টাফ রিপোর্টার ॥

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) অভিযানে ২চারটি চোরাই মোবাইলসেট দুই চোর গ্রেফতার হয়েছে। তারা হলো, ফুলবাড়িয়ার গোপীনাথপুরের জহিরুল ইসলাম ও ওমর ফারুক। নগরীর টাউনহল মোড় থেকে রবিবার সন্ধ্যায় তাদেরকে গ্রেফতার করে পুলিশ।

ডিবির ওসি শাহ কামাল আকন্দ পিপিএম (বার) জানান, নগরীর বাসাবাড়ি, বাসস্ট্যান্ড, ব্যস্ততম মার্কেট এলাকা ও অতি ব্যস্ততম এলাকায় উ॥পেতে থেকে একাধিক চক্র কৌশলে মোবাইল চুরি করে আসছে। এ নিয়ে বহু অভিযোগ থাকায় ডিবি পুলিশ বিভিন্ন সময়ে অভিযান পরিচালনা করে অসংখ্য মোবাইল উদ্ধার করে প্রকৃত মালিককে ফেরত দিয়ে আসছে। এ ধরণের অভিযোগের ভিত্তিতে তার (ওসি শাহ কামাল আকন্দ) নির্দেশে ডিবির এসআই পরিমল চন্দ্র সরকার তথ্য প্রযুক্তি ব্যবহার করে রবিবার সংগীয় অফিসার ফোর্সসহ বিভাগীয় নগরীর টাউন হল মোড় অভিযানে পরিচালনা ককরে। এ সময় চারটি চোরাই মোবাইল সেটসহ দুই মোবাইল চোরকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো, ফুলবাড়িয়ার গোপীনাথপুর গ্রামের আলাল উদ্দিনের ছেলে জহিরুল ইসলাম ও আব্দুল কদ্দুছের ছেলে ওমর ফারুক। তাদের নামে মামলা দায়ের হয়েছে। সোমবার তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

টি.কে ওয়েভ-ইন




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১