আজ বৃহস্পতিবার ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
ময়মনসিংহ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীক নিয়ে আশরাফ তুঙ্গে ওমরা হজ্জে নেয়ার প্রলোভনে,প্রতারনা ও অর্থ আত্মসাতের অভিযোগে গ্রেপ্তার ২ তারাকান্দায় দু’মোটরসাইকেলের সংঘর্ষে নিহত-১ মে দিবসে গৌরীপুরে ডেকোরেটর কারিগর শ্রমিক ইউনিয়নের বর্ণিল শোভাযাত্রা মহান মে দিবসে রাজ ওস্তাগার নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণিল শোভাযাত্রা বিশ্ব শ্রমিক দিবসে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণাঢ্য শোভাযাত্রা মহান মে দিবসে গৌরীপুরে জাতীয় শ্রমিক লীগের বর্ণিল শোভাযাত্রা অতি বাম আর অতি ডান মিলে সরকার উৎখাতে কাজ করছে: শেখ হাসিনা কৃষিবিদ ড. সামীউল আলম লিটনের আজ দ্বিতীয় মৃত্যুবার্ষিকী গৌরীপুরে বিশ্ব নৃত্য দিবস পালিত
||
  • প্রকাশিত সময় : মে, ১৫, ২০২০, ৬:২৯ অপরাহ্ণ




ময়মনসিংহে ডিবির হাতে ইয়াবাসহ চার মাদক ব্যবসায়ী গ্রেফতার

এম.এ আজিজ, প্রধান প্রতিবেদক, ময়মনসিংহ :
ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) অভিযানে ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। এ সময় ২শত ৩০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে । বৃহস্পতিবার রাতে তাদেরকে গ্রেফতার করে পুলিশ।
ডিবির ওসি শাহ কামাল আকন্দ বলেন, ময়মনসিংহের পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজ্জামান যোগদান করেই মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ও যুদ্ধ ঘোষণা করেন। করোনা ভাইরাসের মহামারি দেখা দেওয়ায় করোনা ভাইরাস সংক্রমন রোধে সামাজিক দুরত্ব নিশ্চিত করতে পুলিশ মাঠে দায়িত্ব পালনে ব্যস্ত হয়ে পড়ে । এ সুযোগে মাদক ব্যবসায়ীরা মাথাচাড়া দিয়ে উঠে। এ অবস্থায় পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজ্জামানের নিদেশে ডিবি পুলিশ মাদক বিরোধী অভিযানে আবারো কঠোরভাবে কাজ শিরু করে।
ডিবির শাহ কামাল আকন্দ আরো বলেন, এই অভিযানের অংশ হিসাবে বৃহস্পতিবার রাতে ডিবি এসআই শহিদুল ইসলাম সংগীয় অফিসার ফোর্সসহ বিভাগীয় নগরীর দিঘারকান্দা থেকে ৩০ পিস ইয়াবা ট্যাবলেট সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। তারা হলো, দিঘারকান্দার হেলালের ছেলে মোঃ রায়হান ওরফে চমক ও চুরখাই বগামারি এলাকার হবও রহমানের ছেলে মোঃ রাহুল। এছাড়া এসআই আলাউদ্দিন বাদল সংগীয় অফিসার ফোর্সসহ শুক্রবার অভিযান পরিচালনা করে চায়না মোড়ে থেকে দুইশত পিস ইয়াবা ট্যাবলেট সহ আরো দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। তারা হলো,রঘুরামপুরের আঃ সাত্তারের ছেলে লালন শেখ ও চরলক্ষীপুরের আঃ ছাত্তারের ছেলে মোশারফ হোসেন। তাদের বিরুদ্ধে মাদক আইনে পৃথক মামলা হয়েছে। শুক্রবার বিকেলে তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১