আজ শুক্রবার ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
ময়মনসিংহ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীক নিয়ে আশরাফ তুঙ্গে ওমরা হজ্জে নেয়ার প্রলোভনে,প্রতারনা ও অর্থ আত্মসাতের অভিযোগে গ্রেপ্তার ২ তারাকান্দায় দু’মোটরসাইকেলের সংঘর্ষে নিহত-১ মে দিবসে গৌরীপুরে ডেকোরেটর কারিগর শ্রমিক ইউনিয়নের বর্ণিল শোভাযাত্রা মহান মে দিবসে রাজ ওস্তাগার নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণিল শোভাযাত্রা বিশ্ব শ্রমিক দিবসে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণাঢ্য শোভাযাত্রা মহান মে দিবসে গৌরীপুরে জাতীয় শ্রমিক লীগের বর্ণিল শোভাযাত্রা অতি বাম আর অতি ডান মিলে সরকার উৎখাতে কাজ করছে: শেখ হাসিনা কৃষিবিদ ড. সামীউল আলম লিটনের আজ দ্বিতীয় মৃত্যুবার্ষিকী গৌরীপুরে বিশ্ব নৃত্য দিবস পালিত
এম. এ আজিজ || প্রধান প্রতিবেদক, ময়মনসিংহ।
  • প্রকাশিত সময় : ডিসেম্বর, ৪, ২০২১, ৮:০০ অপরাহ্ণ




ময়মনসিংহে গোরস্তান ও রাস্তা উন্নয়ন কাজের উদ্বোধন করলেন মসিক মেয়র

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ২৮ নং ওয়ার্ডে বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন করেছেন মেয়র ইকরামুল হক টিটু। শনিবার বিকালে পৃথকভাবে প্রায় সোয়া দুই কোটি টাকার বিশাল এই কাজ দুটি উদ্বোধন করবেন হয়েছে।

সিটি কর্পোরেশন সুত্রে জানা গেছে, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের সড়ক উন্নয়ন ও ড্রেনেজ নেটওয়ার্কসহ নাগরিক সেবা উন্নতকরণ প্রকল্পের আওতায় আকুয়া পশ্চিম পাড়া ফুলবাড়ীয়া রোড থেকে পশ্চিম দিকে ক্যান্টনমেন্টের বাউন্ডারি পর্যন্ত এবং মসজিদের মোড় থেকে ইসমাইলের বাড়ি পর্যন্ত ১ কোটি ৩৪ লক্ষ টাকা ব্যয়ে ৭৯০ মিটার দীর্ঘ বিসি রোড এবং সিটি কর্পোরেশনের নিজস্ব বরাদ্দে ৮৩ লক্ষ টাকা ব্যয়ে আকুয়া সিটি কবরস্থানের সীমানা প্রাচীর নির্মাণ, ড্রেন, মাটি ভরাট ও প্রধান ফটকের নির্মাণ কজের উদ্বোধন করা হয় ।

উদ্বোধনকালে মেয়র বলেন, আমরা সৌভাগ্যবান যে, জাতির পিতার জন্মশতবার্ষিকী এবং স্বাধীনতা ও বিজয়ের সুবর্ণ জয়ন্তি উদযাপন করতে পারছি। মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে ইতোমধ্যে আমরা উন্নয়নশীল দেশে উন্নীত হয়েছি। উন্নয়নের বিভিন্ন সূচকে বাংলাদেশের অবস্থান আজ ঈর্ষণীয়। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশে যে উন্নয়ন শুরু হয়েছে এ ধারা অব্যাহত থাকলে ২০৪১ সালের আগেই আধুনিক, উন্নত বাংলাদেশের স্বপ্নকে অর্জন করতে পারবো। মাননীয় প্রধানমন্ত্রীর বদান্যতায় ময়মনসিংহ সিটিতে যে উন্নয়ন কার্যক্রমসমূহ চলমান আছে। যে সকল উন্নয়ন প্রকল্প অনুমোদনের অপেক্ষায় রয়েছে এগুলোর বাস্তবায়ন হলে আধুনিক ও উন্নত ময়মনসিংহের স্বপ্ন দ্রুত অর্জন সম্ভব হবে।

মেয়র জানান, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের সড়ক উন্নয়ন ও ড্রেনেজ নেটওয়ার্কসহ নাগরিক সেবা উন্নতকরণে সম্প্রতি মাননীয় প্রধানমন্ত্রী ১৫৭৫ কোটি টাকার যে প্রকল্প দিয়েছেন তার প্রায় ৩০০ কোটি টাকা কাজের টেন্ডার ইতোমধ্যে সম্পন্ন হয়েছে এবং বিভিন্ন ওয়ার্ডে এ প্রকল্পের আওতায় উন্নয়ন কাজ শুরু হয়েছে। মেয়র আশা করেন, এ প্রকল্পের মাধ্যমে সিটি কর্পোরেশেনের ওয়ার্ডসমূহের, বিশেষ করে নতুন অন্তর্ভুক্ত ওয়ার্ডসমূহের অবকাঠামো ও নাগরিকসেবার ব্যাপক পরিবর্তন সাধিত হবে।

উদ্বোধনকালে, ২৮ নং ওয়ার্ডের কাউন্সিলর কায়সার জাহাঙ্গীর আকন্দ, ২৮,২৯ ও ৩০ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের কাউন্সিলর কাউসার-ই-জান্নাত, নির্বাহী প্রকৌশলী (বিদুৎ) জিল্লুর রহমান, জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজীব, সহকারী প্রকৌশলী জীবন কৃষ্ণ সরকার প্রমুখ উপস্থিত ছিলেন।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১