আজ শুক্রবার ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
ময়মনসিংহ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীক নিয়ে আশরাফ তুঙ্গে ওমরা হজ্জে নেয়ার প্রলোভনে,প্রতারনা ও অর্থ আত্মসাতের অভিযোগে গ্রেপ্তার ২ তারাকান্দায় দু’মোটরসাইকেলের সংঘর্ষে নিহত-১ মে দিবসে গৌরীপুরে ডেকোরেটর কারিগর শ্রমিক ইউনিয়নের বর্ণিল শোভাযাত্রা মহান মে দিবসে রাজ ওস্তাগার নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণিল শোভাযাত্রা বিশ্ব শ্রমিক দিবসে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণাঢ্য শোভাযাত্রা মহান মে দিবসে গৌরীপুরে জাতীয় শ্রমিক লীগের বর্ণিল শোভাযাত্রা অতি বাম আর অতি ডান মিলে সরকার উৎখাতে কাজ করছে: শেখ হাসিনা কৃষিবিদ ড. সামীউল আলম লিটনের আজ দ্বিতীয় মৃত্যুবার্ষিকী গৌরীপুরে বিশ্ব নৃত্য দিবস পালিত
এম এ আজিজ || প্রধান প্রতিবেদক, ময়মনসিংহ
  • প্রকাশিত সময় : ডিসেম্বর, ১১, ২০২১, ১১:২৪ অপরাহ্ণ




ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে গ্রেফতার ৮

ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে ৮ জনকে গ্রেফতার করা হয়েছে। শনিবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় বিভিন্ন অপরাধের দায়ে গ্রেফতার করে।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজ্জামানের নির্দেশে আইন শৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রণ ও মামলায় অভিযুক্ত পলাতক এবং সাজাপ্রাপ্তদের গ্রেফতার করে চলমান মামলা সমুহ দ্রæত নিষ্পত্তির লক্ষে নিয়মিত অভিযান চালানো হচ্ছে। এ অভিযানের অংশ হিসাবে শুক্রবার রাতে এএসআই আজিজুল হকের নেতৃত্বে একটি টিম চর ভবানীপুর এলাকা থেকে সিআর গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী আঃ মালেককে গ্রেফতার করে। এসআই আরিফুল হাসানের নেতৃত্বে একটি টিম রহমতপুর ব্ইাপাস এলাকা থেকে চুরি (পুরাতন) মামলায় সন্দিগ্ধ আসামী বুলবুল ও জমশেদ আলীকে গ্রেফতার করে। এসআই আশিকুল হকের নেতৃত্বে একটি টিম ৯৯৯ এর মাধ্যমে খবর পেয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ ও দিঘারকান্দা বাইপাস এলাকা থেকে দস্যুতা মামলার আসামী আরিফুজ্জামান আরিফ ও দিদারকে গ্রেফতার করে।

অপরদিকে এসআই আশিকুল হাসানের নেতৃত্বে একটি টিম আকুয়া ফিরোজ লাইব্রেরী মোড় থেকে চুরি (পুরাতন) মামলায় সন্দিগ্ধ আসামী শ্রী জয় দে কে গ্রেফতার করে। হত্যা মামলায় জড়িত মমতাজ উদ্দিন ও রুবেল মিয়াকে গ্রেফতার করা হয়েছে।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১