আজ শুক্রবার ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
ময়মনসিংহ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীক নিয়ে আশরাফ তুঙ্গে ওমরা হজ্জে নেয়ার প্রলোভনে,প্রতারনা ও অর্থ আত্মসাতের অভিযোগে গ্রেপ্তার ২ তারাকান্দায় দু’মোটরসাইকেলের সংঘর্ষে নিহত-১ মে দিবসে গৌরীপুরে ডেকোরেটর কারিগর শ্রমিক ইউনিয়নের বর্ণিল শোভাযাত্রা মহান মে দিবসে রাজ ওস্তাগার নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণিল শোভাযাত্রা বিশ্ব শ্রমিক দিবসে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণাঢ্য শোভাযাত্রা মহান মে দিবসে গৌরীপুরে জাতীয় শ্রমিক লীগের বর্ণিল শোভাযাত্রা অতি বাম আর অতি ডান মিলে সরকার উৎখাতে কাজ করছে: শেখ হাসিনা কৃষিবিদ ড. সামীউল আলম লিটনের আজ দ্বিতীয় মৃত্যুবার্ষিকী গৌরীপুরে বিশ্ব নৃত্য দিবস পালিত
এম. এ আজিজ || প্রধান প্রতিবেদক, ময়মনসিংহ
  • প্রকাশিত সময় : জানুয়ারি, ১৮, ২০২৩, ৬:৫৫ অপরাহ্ণ




ময়মনসিংহে কোতোয়ালির অভিযানে পরোয়ানাভুক্তসহ ১৯ জন গ্রেফতার

ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে বিভিন্ন অপরাধের দায়ে ১৯ জনকে গ্রেফতার করা হয়েছে। বুধনারসকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় পৃথক এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে পুলিশ।
কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা এর নির্দেশে বিভাগীয় নগরী ও সদর এলাকার আইন শৃংখলা নিয়ন্ত্রণ, চুরি ছিনতাই, ডাকাতি ও মাদক পরিস্থিতি রোধ এবং আদালতের পরোয়ানা ভুক্ত অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে কোতোয়ালি মডেল থানা পুলিশ নিয়মিত অভিযান চালিয়ে আসছে। এরই অংশ হিসেবে গত বুধবার  সকাল পর্যন্ত ২৪ ঘন্টায় ১৯ জনকে গ্রেফতার করে পুলিশ।
এর মাঝে পুলিশ পরিদর্শক রাসুল সামদানী আজাদের নেতৃত্বে একটি টীম চর পাড়া এলাকা থেকে প্রতারণা মামলার আসামী কবির, এসআই আসাদুজ্জমানের নেতৃত্বে একটি টীম  দিঘারকান্দা বাইপাস (ঢাকা বাইপাস) সংলগ্ন থেকে দ্রুত বিচার মামলার আসামী জাহিদুল ইসলাম, মোঃ রিয়াজুল ইসলাম সোহাগ, মোঃ রশিদ, কাওসার আহেম্মেদ তুষারকে দেশীয় অস্ত্র সহ, এসআই নিরুপম নাগের নেতৃত্বে একটি টীম কেওয়াটখালী বর্মণপাড়া থেকে মাদক মামলার আসামী মোছাঃ রেহেনা আক্তারক ৩৮ গ্রাম হেরোইন সহ গ্রেফতার করে।
 এসআই মনিতোষ মজুমদারের নেতৃত্বে একটি টীম পুরোহিতপাড়া এলাকা থেকে মারামারি মামলার আসামী মোঃ লিমন, এসআই হারুন অর রশিদের নেতৃত্বে একটি টীম অন্যান্য মামলার আসামী মোহাম্মদ আলী, এসআই মনিতোষ মজুমদারের নেতৃত্বে একটি টীম  বাকৃবি শেষ মোড় থেকে অন্যান্য মামলার আসামী মোঃ ছাবেদ আলী, এএসআই সুমন চন্দ্র দাসের নেতৃত্বে একটি টীম পাটগুদাম ব্রীজ মোড় থেকে অন্যান্য মামলার আসামী মোঃ শফিকুল ইসলাম ওরফে শফিককে গ্রেফতার করে।
   এছাড়া এসআই মনিতোষ মজুমদার, অসীম কুমার দাস, তাইজুল ইসলাম, নিরুপম নাগ, আসাদুজ্জামান, এএসআই কাজল মিয়া, ফরহাদ, মাসুম, চান মিয়া প্রত্যেকে পৃথক অভিযান পরিচালনা করে পরোয়ানা ভুক্ত আরো ৯ পলাতক আসামিকে গ্রেফতার করে।
তারা হলো, রিয়াদুল ইসলাম সোহাগ,  রিয়াদুল ইসলাম সোহাগ, মোঃ তুষার, টুলটুল, কবির হোসেন, মোঃ রাকিব হোসেন, জনি, আনোয়ার  মাহমুদ রুবেল ও রাজিব। এদের মাঝে  ব্যক্তির নামে একাধিক ওয়ারেন্ট রয়েছে বলে পুলিশ জানিয়েছে। বুধবার তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ। এ অভিযান অব্যহত রয়েছে বলে পুলিশ জানায়।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১