আজ শুক্রবার ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
ময়মনসিংহ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীক নিয়ে আশরাফ তুঙ্গে ওমরা হজ্জে নেয়ার প্রলোভনে,প্রতারনা ও অর্থ আত্মসাতের অভিযোগে গ্রেপ্তার ২ তারাকান্দায় দু’মোটরসাইকেলের সংঘর্ষে নিহত-১ মে দিবসে গৌরীপুরে ডেকোরেটর কারিগর শ্রমিক ইউনিয়নের বর্ণিল শোভাযাত্রা মহান মে দিবসে রাজ ওস্তাগার নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণিল শোভাযাত্রা বিশ্ব শ্রমিক দিবসে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণাঢ্য শোভাযাত্রা মহান মে দিবসে গৌরীপুরে জাতীয় শ্রমিক লীগের বর্ণিল শোভাযাত্রা অতি বাম আর অতি ডান মিলে সরকার উৎখাতে কাজ করছে: শেখ হাসিনা কৃষিবিদ ড. সামীউল আলম লিটনের আজ দ্বিতীয় মৃত্যুবার্ষিকী গৌরীপুরে বিশ্ব নৃত্য দিবস পালিত
রনবীর রায় রাজ || জেলা প্রতিনিধি, কুড়িগ্রাম৷
  • প্রকাশিত সময় : জুলাই, ২৬, ২০২২, ১০:৩০ অপরাহ্ণ




ভুরুঙ্গামারীতে পুলিশ কল্যাণ ট্রাস্টের ত্রান বিতরণ

বাংলাদেশ পুলিশ কল্যাণ ট্রাস্টের পক্ষ থেকে (২৬ জুলাই/২০২২) ভুরুঙ্গামারীর তিনটি ইউনিয়নের দুঃস্থ ও নিরন্ন মানুষের মাঝে ত্রান বিতরণ করা হয়েছে।

কুড়িগ্রাম জেলা পুলিশের আয়োজনে ভুরুঙ্গামারী থানার সার্বিক তত্বাবধানে দক্ষিণ চরভুরুঙ্গামারী সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে উপজেলার ভুরুঙ্গামারী সদর, চরভুরুঙ্গামারী ও পাইকেরছড়া ইউনিয়নের নদীভাঙ্গনের কবলে ক্ষতিগ্রস্ত প্রায় শতাধিক দুঃস্থ ও নিরন্ন মানুষের ত্রান বিতরন করেন ভুরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ মোঃ আলমগীর হোসেন৷

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন ভুরুঙ্গামারী থানার ইন্সপেক্টর (তদন্ত) জনাব মোঃ আজাহার আলী ও থানার অফিসারবৃন্দ। আরও উপস্থিত ছিলেন ভুরুঙ্গামারী সদর ইউপি সদস্য রিপন হোসেন,পাইকেরছড়া ইউপি সদস্য আবু সাদাত মুহম্মদ আবু সালে ও চর ভুরুঙ্গামারী ইউপি সদস্য কামাল হোসেন সর্দার প্রমুখ।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১