আজ রবিবার ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
গৌরীপুরে শ্রেষ্ঠ শিক্ষক-শিক্ষার্থী হলেন যাঁরা তারাকান্দায় মোটরসাইকেল দূর্ঘটনা বাড়ছে ময়মনসিংহ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীক নিয়ে আশরাফ তুঙ্গে ওমরা হজ্জে নেয়ার প্রলোভনে,প্রতারনা ও অর্থ আত্মসাতের অভিযোগে গ্রেপ্তার ২ তারাকান্দায় দু’মোটরসাইকেলের সংঘর্ষে নিহত-১ মে দিবসে গৌরীপুরে ডেকোরেটর কারিগর শ্রমিক ইউনিয়নের বর্ণিল শোভাযাত্রা মহান মে দিবসে রাজ ওস্তাগার নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণিল শোভাযাত্রা বিশ্ব শ্রমিক দিবসে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণাঢ্য শোভাযাত্রা মহান মে দিবসে গৌরীপুরে জাতীয় শ্রমিক লীগের বর্ণিল শোভাযাত্রা অতি বাম আর অতি ডান মিলে সরকার উৎখাতে কাজ করছে: শেখ হাসিনা
রফিক বিশ্বাস || নিজস্ব প্রতিবেদক, তারাকান্দা
  • প্রকাশিত সময় : জুলাই, ১৩, ২০২২, ১০:১৭ পূর্বাহ্ণ




ফেসবুক স্ট্যাটাসের পর কলেজ শিক্ষার্থীর আত্মহত্যা

ফেসবুক স্ট্যাটাসে ‘আজ ঈদ টা শেষবারের মত পালন করবো’লিখে ঘরের পিছনে গাছের ডালের সাথে গলায় ফাঁস নিয়ে অলিউল্লাহ সোহাগ নামে গৌরীেপুর কলেজের মনোবিজ্ঞান বিভাগে অধ্যায়নরত এক শিক্ষার্থী আত্মহত্যা করেছে।

মৃত্যুর আগে সোহাগ তার নিজের ফেসবুক প্রোফাইলে বেশ কয়েকটি ছবি,লেখা এবং নিজের গাওয়া একটি গান ভিডিও পোস্ট দেন।

রবিবার (১০ জুলাই ) ভোর রাতে কোন এক সময় এ ঘটনা ঘটে। অলিউল্লাহ সোহাগ ময়মনসিংহ সদরের চর নিলক্ষীয়া ইউনিয়নের চর পুলিয়ামারী এলাকার মকবুল হোসেন ভান্ডারীর ছোট ছেলে।

জানা যায়, অলিউল্লাহ সোহাগ পড়াশোনার পাশাপাশি ইভেন্ট ব্যবসার সাথে জড়িত ছিলো । কাজ করতেন একটা ইউটিউব টিভির লাইভ উপস্থাপনার।
তার বাবা মকবুল হোসেন জানায়,প্রতিদিনের মতো রাতে তার ছেলে বাড়িতে ফিরে নিজ ঘরে ঘুমাতে যায়। সকালে তিনি প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের পিছনে টয়লেটে যাওয়ার সময় গাছের সাথে ঝুলন্ত ছেলের লাশ দেখতে পেয়ে চিৎকার দিলে আশেপাশের লোকজন এসে ঘটনা প্রত্যক্ষ করে কোতোয়ালী মডেল থানায় খবর দেন। খবর পেয়ে কোতোয়ালী মডেল থানার এস আই টিটু সরকার ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে টিটু সরকার বলেন, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে প্রেমঘটিত কারনে এই আত্মহত্যা হতে পারে। তদন্ত চলছে অভিযোগ পেলে ব্যাবস্থা নেয়া হবে।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১