আজ শুক্রবার ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
ময়মনসিংহ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীক নিয়ে আশরাফ তুঙ্গে ওমরা হজ্জে নেয়ার প্রলোভনে,প্রতারনা ও অর্থ আত্মসাতের অভিযোগে গ্রেপ্তার ২ তারাকান্দায় দু’মোটরসাইকেলের সংঘর্ষে নিহত-১ মে দিবসে গৌরীপুরে ডেকোরেটর কারিগর শ্রমিক ইউনিয়নের বর্ণিল শোভাযাত্রা মহান মে দিবসে রাজ ওস্তাগার নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণিল শোভাযাত্রা বিশ্ব শ্রমিক দিবসে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণাঢ্য শোভাযাত্রা মহান মে দিবসে গৌরীপুরে জাতীয় শ্রমিক লীগের বর্ণিল শোভাযাত্রা অতি বাম আর অতি ডান মিলে সরকার উৎখাতে কাজ করছে: শেখ হাসিনা কৃষিবিদ ড. সামীউল আলম লিটনের আজ দ্বিতীয় মৃত্যুবার্ষিকী গৌরীপুরে বিশ্ব নৃত্য দিবস পালিত
রফিক বিশ্বাস || নিজস্ব প্রতিবেদক, তারাকান্দা
  • প্রকাশিত সময় : জুলাই, ২৯, ২০২২, ২:১৯ অপরাহ্ণ




তারাকান্দায় মাদক কারবারি এনায়েত কবীর সহযোগীসহ গ্রেপ্তার. হেরোইন উদ্ধার

ময়মনসিংহের তারাকান্দায় কুখ্যাত মাদক কারবারি এনায়েত কবীর মন্ডলকে সহযোগী ইলিয়াস হাসান পারভেজসহ গ্রেপ্তার করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। আটককৃতদ্বয়ের হেফাজত থেকে ৪গ্রাম হেরোইন উদ্ধার করেছে।

জানা গেছে. গত মঙ্গলবার (২৬জুলাই) ময়মনসিংহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিভাগীয় উপ পরিচালক মোহাম্মদ খোরশিদ আলমের নেতৃত্বে রেইডিং পার্টি গোপন সংবাদের ভিত্তিতে তারাকান্দা উপজেলার বানিহালা ইউনিয়নের আমোদপুর গ্রামে ধৃত মাদক কারবারি এনায়েত কবীর মন্ডলের (৪২) ও তার সহযোগী ইলিয়াস হাসান পারভেজ (২৩)কে এনায়েত কবীর মন্ডলের দখলীয় বসত থেকে আটক করে এবং এনায়েত কবীর মন্ডলের হেফাজত হইতে ৩ গ্রাম ও ইলিয়াস হাসান পারভেজের হেফাজত হইতে ১ গ্রাম হেরোইন উদ্ধার করে।
এ বিষয়ে ময়মনসিংহ খ সার্কেলের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক গোপাল সুর বাদী হয়ে এনায়েত কবীর মন্ডল ও ইলিয়াস হাসান পারভেজের বিরুদ্ধে গত বুধবার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর ৩৬ ( ১)এর ৮(ক)ধারা তারাকান্দা থানা মামলা নং ১৯(৭)২০২২ দায়ের করেছে।
গ্রেপ্তারকৃত আসামীদ্বয়কে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১