আজ বৃহস্পতিবার ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
ময়মনসিংহ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীক নিয়ে আশরাফ তুঙ্গে ওমরা হজ্জে নেয়ার প্রলোভনে,প্রতারনা ও অর্থ আত্মসাতের অভিযোগে গ্রেপ্তার ২ তারাকান্দায় দু’মোটরসাইকেলের সংঘর্ষে নিহত-১ মে দিবসে গৌরীপুরে ডেকোরেটর কারিগর শ্রমিক ইউনিয়নের বর্ণিল শোভাযাত্রা মহান মে দিবসে রাজ ওস্তাগার নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণিল শোভাযাত্রা বিশ্ব শ্রমিক দিবসে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণাঢ্য শোভাযাত্রা মহান মে দিবসে গৌরীপুরে জাতীয় শ্রমিক লীগের বর্ণিল শোভাযাত্রা অতি বাম আর অতি ডান মিলে সরকার উৎখাতে কাজ করছে: শেখ হাসিনা কৃষিবিদ ড. সামীউল আলম লিটনের আজ দ্বিতীয় মৃত্যুবার্ষিকী গৌরীপুরে বিশ্ব নৃত্য দিবস পালিত
রফিক বিশ্বাস || নিজস্ব প্রতিবেদক, তারাকান্দা
  • প্রকাশিত সময় : ডিসেম্বর, ১৯, ২০২২, ৪:৪৯ অপরাহ্ণ




তারাকান্দায় নবাগত জেলা প্রশাসকের পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত 

জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট মোঃ মোস্তাফিজার রহমান এর সাথে উপজেলার জনপ্রতিনিধি , রাজনৈতিক নেতৃবৃন্দ , উপজেলা পর্যায়ের কর্মকর্তা বৃন্দ, বীরমুক্তিযোদ্ধা গণ, সাংবাদিকবৃন্দ, সুশীল সমাজের নেতৃবৃন্দ ও সুধীজনদের সাথে পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৯ডিসেম্বর) উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা মিজাবে রহমত’র সভাপতিত্বে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট ফজলুল হক।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাবু প্রদীপ কুমার চক্রবর্তী রণু ঠাকুর তার সংক্ষিপ্ত বক্তব্যে তিনি বলেন, তারাকান্দা উপজেলা ভূমি অফিসের সার্বিয়ার ও সরকারি কর্মকর্তাদের বাসস্থানের  সমস্যার চিত্র  তুলে ধরেন জেলা প্রশাসকের কাছে।

এ সময় আরো বক্তব্য রাখেন,উপজেলা ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম নয়ন, উপজেলা আ.লীগের সহ-সভাপতি মোজাম্মেল হক, তারাকান্দা থানা অফিসার ইনচার্জ মোঃ আবুল খায়ের প্রমুখ। উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও শুভেচ্ছা ক্রেস্ট প্রদান করা হয়।

 

এছাড়াও জেলা প্রশাসক বানিহালা ইউনিয়নের আশ্রয়ন প্রকল্পের ১৮ ঘর চলমান নির্মাণ কাজ পরিদর্শন করেন এবং আশ্রয়ন প্রকল্পের অসহায় দরিদ্র ব্যক্তিদের মাঝে কম্বল বিতরণ করেন




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১