আজ বৃহস্পতিবার ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
ময়মনসিংহ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীক নিয়ে আশরাফ তুঙ্গে ওমরা হজ্জে নেয়ার প্রলোভনে,প্রতারনা ও অর্থ আত্মসাতের অভিযোগে গ্রেপ্তার ২ তারাকান্দায় দু’মোটরসাইকেলের সংঘর্ষে নিহত-১ মে দিবসে গৌরীপুরে ডেকোরেটর কারিগর শ্রমিক ইউনিয়নের বর্ণিল শোভাযাত্রা মহান মে দিবসে রাজ ওস্তাগার নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণিল শোভাযাত্রা বিশ্ব শ্রমিক দিবসে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণাঢ্য শোভাযাত্রা মহান মে দিবসে গৌরীপুরে জাতীয় শ্রমিক লীগের বর্ণিল শোভাযাত্রা অতি বাম আর অতি ডান মিলে সরকার উৎখাতে কাজ করছে: শেখ হাসিনা কৃষিবিদ ড. সামীউল আলম লিটনের আজ দ্বিতীয় মৃত্যুবার্ষিকী গৌরীপুরে বিশ্ব নৃত্য দিবস পালিত
রফিক বিশ্বাস || নিজস্ব প্রতিবেদক (তারাকান্দা) ময়মনসিংহ
  • প্রকাশিত সময় : মার্চ, ১১, ২০২৪, ৪:৩৭ অপরাহ্ণ




ত।রাকান্দায় ইউনিয়ন নাগরিক সেবা চলছে ঝুঁকিপূর্ণ ভবনে

ময়মনসিংহ তারাকান্দা উপজেলা কামারিয়া ইউনিয়ন পরিষদের নাগরিক সেবা চলছে ঝুঁকিপূর্ণ ভবনে।
 জানা গেছে, কামারিয়াইউনিয়ন পরিষদ ভবনটি ঝুঁকিপূর্ণ হয়ে পড়েছে।
ঝুঁকিপূর্ণ এ ভুবনে ইউনিয়নবাসীর সেবার কার্যক্রম পরিচালনা করা হচ্ছে।
পুরাতন হাফ বিল্ডিং ভবনের ঠিন গুলো জরাজীর্ণ হয়ে পড়েছে। চালের টিন  মরিচা পড়ে অসংখ্য ছিদ্র হয়েছে। ভারী  বৃষ্টি হলে পানি পড়ে  অফিসের আসবাবপত্র ও গুরুত্বপূর্ণ ফাইলপত্র নষ্ট হচ্ছে।
সত্র জানান, ১৯৬২ সালে, পাঁচ শতক জমির উপর একটি  বিল্ডিং  নির্মাণ করা৷ হয়া  ভবনে চলে ইউনিয়ন পরিষদের কার্যক্রম। ভবনের দরজা জালালা ভেঙ্গে ও ভবনের ছাদ চুইয়ে পানির পড়ে ভবনটি   ব্যবহারে অনুপযোগী হয়ে পড়ে।  ভরনটি পরিত্যক্ত ঘোষণার পর  একটি
টিন সেটের হাফ বিল্ডিং ভবন নির্মাণ করা হয।
সরেজমিন ঘুরে দেখা গেছে
 কাশিগঞ্জ বাজারস্থ সাধুপাড়া মৌজায় উপস্থিত  ঝুঁকিপূর্ণ  ইউপি চলছে নাগরিক সেবা।  নেই সভাকক্ষ, গাদাগাদি করে সদস্যরা বসে কাজ করছে।
কামারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ কে এম আজহারুল ইসলাম সরকার বলেন ইউনিয়ন পরিষদ সংলগ্ন ভূমি এক নং খাস খতিয়ান ভূক্ত হওয়ায় জমি স্বল্পতায় কারণে নতুন ভবন করা সম্ভব হচ্ছে না। সম্প্রতি জেলা প্রশাসক ইউনিয়ন পরিষদের নামে ভূমি হস্তান্তর করেছে। নতুন ইউপি কমপ্লেক্স  নকশা শেষে চাহিদার জন্য কাগজপত্র ঊর্ধ্বতন কর্তৃপক্ষ বরাবর দাখিল করা হয়েছে।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১