আজ বৃহস্পতিবার ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
গৌরীপুর গণপাঠাগারের উদ্যোগে রবীন্দ্রস্মরণ গৌরীপুরে তিন দিনব্যাপী কৃষি মেলার উদ্বোধন গৌরীপুরে বিশ্ব কবি রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬৩তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে ‘রবীন্দ্র স্মরণ’ তারাকান্দা যুবদলের উদ্যোগে কেন্দ্রীয় যুবদল সভাপতি টুকুর মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল তারাকান্দায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে ব্র্যাকের অর্থ সহায়তা গৌরীপুরে কর্মরত সাংবাদিকদের স্মারকলিপি তারাকান্দায় বাট্টাভাটপাড়া এস.সি উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও প্রধান শিক্ষককে সংবর্ধনা গৌরীপুরে শ্রেষ্ঠ শিক্ষক-শিক্ষার্থী হলেন যাঁরা তারাকান্দায় মোটরসাইকেল দূর্ঘটনা বাড়ছে ময়মনসিংহ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীক নিয়ে আশরাফ তুঙ্গে
||
  • প্রকাশিত সময় : মার্চ, ১৩, ২০২১, ১০:০৫ অপরাহ্ণ




টেকসই উন্নয়ন নিশ্চিতে দায়িত্বহীনতা ও গাফিলতি পেলে কঠোর ব্যবস্থা- মসিক মেয়র টিটুর

এম এ আজিজ, স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ ॥ টেকসই উন্নয়ন ও কাজের গুনগত মান সুনিশ্চিত করতে প্রকৌশল বিভাগকে যথাযথ তদারকি করতে হবে। কারো গাফিলতি ও দায়িত্বহীনতায় কাজের মান নিয়ে কোন প্রশ্ন দেখা দিলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। ময়মনসিংহ সিটি কর্পোরেশনের বিভিন্ন এলাকায় অবকাঠামো উন্নয়ন প্রকল্পের আওতায় নগরীর ২৮নং ওয়ার্ড ও ৫নং ওয়ার্ডের সেনবাড়ি রোড হতে স্বপ্ন বিলাস পর্যন্ত সড়ক আরসিসি দ্বারা উন্নয়ন (চুকাইতলা সড়ক) ও ড্রেন নির্মাণ (চুকাইলতলা সড়ক সংলগ্ন) এবং সানকিপাড়া রেল গেইট হতে সানকিপাড়া শেষ মোড় পর্যন্ত সড়ক আরসিসি দ্ধারা উন্নয়ন প্রকল্পের উদ্বোধনকালে শনিবার মেয়র টিটু এ সব কথা বলেন।
এসময় তিনি বলেন, এলাকাবাসীর উদ্যেশ্যে মেয়র টিটু আরো বলেন, এই সড়ক আপনাদের। এই সড়কের কাজ আপনারাও দেখভাল করবেন। একই সাথে সড়ক নির্মাণের সময় ও নির্মাণের পরে সড়কটি যেন ভালো থাকে সেজন্যও আপনাদের দায়িত্বশীল আচরণ করতে হবে।
জিওবি ও এমসিসি’র অর্থায়নে সিটি কর্পোরেশনের প্রকৌশল বিভাগ ৩ কেটি ৮৯ লাখ ৭৮ হাজার ৬৩১ টাকা ব্যয়ে সেনবাড়ি রোড থেকে স্বপ্ন বিলাস পর্যন্ত ৯৭০ মিটিার আরসিসি দ্বারা উন্নয়ন ও ড্রেন নির্মাণ এবং সানকিপাড়া রেলগেট থেকে শেষ মোড় পর্যন্ত ২১০ মিটার আরসিসি দ্বারা সড়ক উন্নয়ন হচ্ছে। উদ্বোধনকালে প্যানেল মেয়র ২ ও ৪ নং ওয়ার্ড কাউন্সিলর মাহবুবুর রহমান, সৈয়দ শফিকুল ইসলাম মিন্টু, নিয়াজ মোর্শেদ, কাওসার জাহাঙ্গীর আকন্দ, শাম্মী আক্তার মিতু, নির্বাহী প্রকৌশলী জহরুল হক, জনসংযোগ কর্মকর্তা মহাবুল হোসেন রাজীব, সহকারী প্রকৌশলী আজহারুল হক সহ আওয়ামীলীগ ও অংগ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ছাড়াও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১