শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল -|- ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

টাঙ্গাইল জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটনকারী শ্রেষ্ঠ উপ-পরিদর্শক সোহেল মিয়া

প্রকাশিত হয়েছে- বৃহস্পতিবার, ৯ মার্চ, ২০২৩
নিজস্ব প্রতিবেদক || দৈনিক বাহাদুর
  • প্রকাশিত সময় : মার্চ, ৯, ২০২৩, ৩:৪৫ অপরাহ্ণ

টাঙ্গাইল জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সারের সভাপতিত্বে পুলিশ লাইনস মাল্টিপারপাস শেডে বৃহস্পতিবার (৯ মার্চ) এ কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। সভায় গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটনকারী শ্রেষ্ঠ উপ-পরিদর্শক নির্বাচিত হয়েছেন মির্জাপুর থানার মো. সোহেল মিয়া। পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার শ্রেষ্ঠ উপ-পরিদর্শক নির্বাচিত হওয়ার স্বীকৃতিস্বরুপ সম্মাননা পুরস্কার প্রদান করেন।

উল্লেখ্য উপ-পরিদর্শক মো. সোহেল মিয়ার নেতৃত্বে গত ২৫ ফেব্রুয়ারি মির্জাপুরে তিনটি মোটরসাইকেলসহ আন্তজেলা চোর চক্রের চারজন গ্রেপ্তার করাসহ মামলার রহস্য উদঘাটনকারী ও একাধিক সাজাপ্রাপ্ত ওয়োরেন্ট তামিল করার জন্য এই পুরস্কারে মনোনীত হন।

মির্জাপুরে তিনটি মোটরসাইকেলসহ আন্তজেলা চোর চক্রের চারজন গ্রেপ্তার

সভায় পুলিশ সুপার জেলা পুলিশের বিভিন্ন ইউনিটের ভারপ্রাপ্ত কর্মকর্তা ও অন্য পুলিশ সদস্যদের সুবিধা-অসুবিধার কথা শোনেন ও সমস্যা সমাধানে গঠনমূলক আলোচনার পাশাপাশি প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন। এছাড়াও জেলার বিভিন্ন সেরেস্তায় কর্মরত পুলিশ সদস্যদের ভালো কাজের স্বীকৃতিস্বরূপ পুরস্কার প্রদান করা হয়। এ সময় টাঙ্গাইলসহ জেলা পুলিশের সকল ইউনিটের বিভিন্ন পর্যায়ের পুলিশ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।