আজ শুক্রবার ১৫ই চৈত্র, ১৪৩০, ২৯শে মার্চ ২০২৪

শিরোনাম:
কামারিয়া ইউনিয়নকে আধুনিক ও স্মার্ট ইউনিয়ন গড়ার লক্ষ্যে কাজ করছে ইউপি চেয়ারম্যান আজহার খুলনার মাকসিদুলের বিভীষিকাময় ২৪ ঘণ্টা : গৌরীপুরেটর্চারসেল থেকে আবারও যুবক উদ্ধার \ গ্রেফতার-১ মুক্তিযুদ্ধা মেজবা উদ্দিনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন গৌরীপুরে বিএমএসএফের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত গৌরীপুর মহিলা কলেজের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ময়মনসিংহে মেধা ও যোগ্যতায় পুলিশ কনস্টেবল পদে চাকুরী পেলেন ১২৮ জন পুলিশের উর্দ্বতন কর্মকর্তা পরিচয়ে ফেইসবুকে প্রতারণা।  ডিবির হাতে গ্রেফতার মসিকের উদ্যোগে ৫৫০ টাকা কেজি গরুর মাংস বিক্রি শুরু শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি হলেন ময়মনসিংহের রাকিবুল হাসান মিলন মহান স্বাধীনতা ও জাতীয় দিবস :গৌরীপুরে পতাকা মিছিল ও সপ্তাহব্যাপী কর্মসূচির উদ্বোধন
নিজস্ব প্রতিবেদক || দৈনিক বাহাদুর
  • প্রকাশিত সময় : ফেব্রুয়ারি, ২৫, ২০২৩, ৫:৩২ অপরাহ্ণ




মির্জাপুরে তিনটি মোটরসাইকেলসহ আন্তজেলা চোর চক্রের চারজন গ্রেপ্তার

টাঙ্গাইলের মির্জাপুর থানার তিনটি মোটরসাইকেলসহ চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাঁরা আন্তঃজেলা চোর চক্রের সদস্য বলে দাবি করেছে পুলিশ। গতকাল ২৫ ফেব্রুয়ারি শুক্রবার দিনে ও রাতে অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত ব্যক্তিরা হলেন উপজেলার ভাওড়া ইউনিয়নের হাড়িয়া গ্রামের মো. রাজন মিয়া (২০), একই গ্রামের জাহিদুল ইসলাম (২১), উপজেলা সদরের বাবু বাজার এলাকার মো. সাহাদৎ হোসেন (৩০) ও একই এলাকার দুলাল সরকার (৩৪)৷

গ্রেফতারকৃত চোরক্রের সদস্যদের হেফাজত হতে যথাক্রমে ০১টি পুরাতন রেজিঃ বিহীন লাল কালো মিশ্রীত রংয়ের সচল সুজুকি-১৫০ সিসি মটরসাইকেল, ইঞ্জিন নং-BGA1241857 চেসিস নং-MB8NG4BLF9100791, ০১টি পুরাতন নীল কালো মিশ্রীত রংয়ের ডিসকভার-১৩৫ সিসি মটরসাইকেল যাহার রেজিঃ নং-ঢাকা মেট্রো-ল-১৯-৬০৭৫ এর ইঞ্জিন নং-DSGBPB67594 চেসিস নং-ঘষামাজা ZZ1PGB77069, ০১টি পুরাতন কালো রংয়ের টিভিএস-১০০ সিসি মটরসাইকেল যাহার রেজিঃ নং ময়মনসিংহ হ-১৪-১৮৬৫ যাহার ইঞ্জিন নং-CF5GG1976233 চেসিস নং-MD625MF59G1G10872।

মির্জাপুর থানার এসআই (নিঃ) মোঃ সোহেল মিয়া এর নের্তৃত্বে তথ্য প্রযুক্তির সহায়তায় এসআই (নিঃ) এ.টি.এম জহিরুল ইসলাম, এসআই (নিঃ) মোঃ আবুল বাশার মোল্লা, কনস্টেবল মোঃ ফরিদ আহম্মেদ অভিযানে অংশ নেন।

মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু সালে মাসুদ করিম জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে চোর চক্রের চার সদস্যকে তিনটি মোটরসাইকেলসহ গ্রেপ্তার করা হয়েছে। তাদের আজ শনিবার টাঙ্গাইল জেলার মির্জাপুর থানায় মামলা নং-২৪, তারিখ-২৪/০২/২০২৩ খ্রিঃ, ধারা-৪১৩/৩৪ পেনাল কোড রুজু করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১