আজ শনিবার ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
ময়মনসিংহ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীক নিয়ে আশরাফ তুঙ্গে ওমরা হজ্জে নেয়ার প্রলোভনে,প্রতারনা ও অর্থ আত্মসাতের অভিযোগে গ্রেপ্তার ২ তারাকান্দায় দু’মোটরসাইকেলের সংঘর্ষে নিহত-১ মে দিবসে গৌরীপুরে ডেকোরেটর কারিগর শ্রমিক ইউনিয়নের বর্ণিল শোভাযাত্রা মহান মে দিবসে রাজ ওস্তাগার নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণিল শোভাযাত্রা বিশ্ব শ্রমিক দিবসে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণাঢ্য শোভাযাত্রা মহান মে দিবসে গৌরীপুরে জাতীয় শ্রমিক লীগের বর্ণিল শোভাযাত্রা অতি বাম আর অতি ডান মিলে সরকার উৎখাতে কাজ করছে: শেখ হাসিনা কৃষিবিদ ড. সামীউল আলম লিটনের আজ দ্বিতীয় মৃত্যুবার্ষিকী গৌরীপুরে বিশ্ব নৃত্য দিবস পালিত
স্টাফ রিপোর্টার || দৈনিক বাহাদুর
  • প্রকাশিত সময় : আগস্ট, ১, ২০২২, ৯:২৬ অপরাহ্ণ




জেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে ‘শোকের মাস আগস্ট’ কর্মসূচী শুরু

প্রচন্ড বৃষ্টি উপেক্ষা করে ময়মনসিংহে জেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে শোকের মাস আগস্ট উদযাপনের কর্মসূচী শুরু করে। রাত ০০.০০ সময়ে জয়বাংলা আর জয়বঙ্গবন্ধু স্লোগানে ময়মনসিংহের জয়বাংলা চত্বর সমাবেত হয় দলীয় নেতৃবৃন্দ। এক মিনিট নীরবতা পালন ও মোমবাতি প্রজ্বলন ও শোককে শক্তি রূপান্তর করার শপথ নেন স্বেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দ। এরপরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৫আগস্ট, ১৭আগস্ট ও ২১আগস্ট শহিদদের প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ্য অর্পণ করেন।
এ সময় উপস্হিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহসভাপতি শাহিন পারভেজ,জেলা স্বেচ্ছাসেবক লীগের সংগ্রামী সভাপতি নাজমুল হক মন্ডল ও বিপ্লবী সাধারণ সম্পাদক তানজীর আহমেদ রাজিব এবং মহানগর স্বেচ্ছাসেবক লীগের সংগ্রামী সভাপতি আব্দুল আওয়াল মিন্টু ও বিপ্লবী সাধারণ সম্পাদক আজিজুর রহমান ইমন ও সদর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এর সভাপতি বিপ্লব প্রমুখ।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১