আজ শনিবার ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
ময়মনসিংহ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীক নিয়ে আশরাফ তুঙ্গে ওমরা হজ্জে নেয়ার প্রলোভনে,প্রতারনা ও অর্থ আত্মসাতের অভিযোগে গ্রেপ্তার ২ তারাকান্দায় দু’মোটরসাইকেলের সংঘর্ষে নিহত-১ মে দিবসে গৌরীপুরে ডেকোরেটর কারিগর শ্রমিক ইউনিয়নের বর্ণিল শোভাযাত্রা মহান মে দিবসে রাজ ওস্তাগার নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণিল শোভাযাত্রা বিশ্ব শ্রমিক দিবসে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণাঢ্য শোভাযাত্রা মহান মে দিবসে গৌরীপুরে জাতীয় শ্রমিক লীগের বর্ণিল শোভাযাত্রা অতি বাম আর অতি ডান মিলে সরকার উৎখাতে কাজ করছে: শেখ হাসিনা কৃষিবিদ ড. সামীউল আলম লিটনের আজ দ্বিতীয় মৃত্যুবার্ষিকী গৌরীপুরে বিশ্ব নৃত্য দিবস পালিত
নিজস্ব প্রতিবেদক || দৈনিক বাহাদুর
  • প্রকাশিত সময় : এপ্রিল, ২১, ২০২৪, ৬:০৪ অপরাহ্ণ




গৌরীপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মোফাজ্জল হোসেন খানের মনোনয়নপত্র দাখিল

ময়মনসিংহের গৌরীপুরে উপজেলা পরিষদ নির্বাচনে রোববার (২১ এপ্রিল/২৪) উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান মো. মোফাজ্জল হোসেন খান বাংলাদেশ নির্বাচন কমিশনের ওয়েব সাইডে অনলাইন মনোনয়নপত্র জমা দেন। পরে তিনি দলীয় নেতাকর্মী ও কর্মী-সমর্থকদের সঙ্গে নিয়ে উপজেলা নির্বাচন অফিসার মোহাম্মদ ফারুক মিয়া এর নিকট হার্ড কপি জমা দেন।
তিনি এ সময় সাংবাদিকদের বলেন, ২০১৯সনে মানুষের ভালোবাসা-ভালোলাগার মধ্য দিয়ে এ উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হই। সীমিত আয় উপজেলা পরিষদ, মূলত বড় কাজ করে করেন এমপি মহোদয়। বিগত সময় গুলোতে তৎকালীন এমপি সাহেবকে নিয়ে সেইভাবে কাজ করা সম্ভব হয়নি। সেটা আপনারা জানেন। বর্তমান এমপি অ্যাডভোকেট নিলুফার আনজুম পপি মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার প্রতিনিধি-আপনাদের বিপুল ভোটে তিনি এমপি নির্বাচিত হয়েছে। ইনশাল্লাহ, এবার নির্বাচিত হলে ইতোমধ্যে এ উপজেলা পরিষদ চালাতে গিয়ে প্রত্যেকটি এলাকার কোথায়, কি প্রয়োজন, সব অবগত আছি। সেগুলো এবার সমাধান ও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে গৌরীপুর উপজেলাকে একটি মডেল উপজেলায় পরিণত করা সম্ভব হবে।
তিনি আরও বলেন, উপজেলা পরিষদ চালাতে গিয়ে কোথায়ও ত্রুটি-বিচ্যুতি হয়ে থাকলে সেটা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখে আগামী দিনে কাজ করার সুযোগ দেয়ার লক্ষ্যে আপনার ভোট, সমর্থন ও দোয়া আশা করছি।
উপজেলা নির্বাচন কমিশন সূত্রে জানা যায়, চেয়ারম্যান পদে এছাড়াও মনোনয়নপত্র জমা দিয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোমনাথ সাহা, উপজেলা যুবলীগের সভাপতি মো. সানাউল হক ও জেলা পরিষদের সাবেক সদস্য এইচ এম খায়রুল বাসার। বিষয়টি নিশ্চিত করেন উপজেলা নির্বাচন অফিসার মোহাম্মদ ফারুক মিয়া।
ভাইস চেয়ারম্যান পদে প্রার্থীরা হলেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক ও বর্তমান ভাইস চেয়ারম্যান মো. সোহেল রানা, উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক মো. জহিরুল হুদা লিটন, গৌরীপুর সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি মোহাম্মদ মাহবুবুর রহমান শাহীন, ডৌহাখলা ইউনিয়ন কৃষকলীগের সভাপতি হারুন অর রশিদ পবিত্র।
মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন তারা হলেন বর্তমান ভাইস চেয়ারম্যান সালমা আক্তার রুবী, উপজেলা যুব মহিলা শ্রমিক লীগের আহ্বায়ক তাসলিমা আক্তার কলি, নারীনেত্রী মোসা. নুরজাহান বেগম নাজমা, গৌরীপুর পৌরসভার কাউন্সিলর (সদ্য পদত্যাগী) দিলুয়ারা আক্তার, নিলুফা ইয়াসমিন, রামগোপালপুর ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার মোছা. ফেরদৌসী নাসরিন, উপজেলা ছাত্রলীগের সাবেক মহিলা বিষয়ক সম্পাদিকা পরশমনি, ।
দ্বিতীয় ধাপে ২১ মে এ উপজেলা নির্বাচন অনুষ্ঠিত হবে। উপজেলার ১০টি ইউনিয়ন ও একটি পৌরসভার ৯৫টি কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। মোট ভোটার ২ লাখ ৭৯হাজার ৮৫৯জন। এর মধ্যে পুরুষ ভোটার ১লক্ষ ৪১হজাার ৮১৯জন ও মহিলা ভোটার ১লাখ ৩৮হাজার ৪০জন।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১