আজ সোমবার ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
গৌরীপুরে কর্মরত সাংবাদিকদের স্মারকলিপি তারাকান্দায় বাট্টাভাটপাড়া এস.সি উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও প্রধান শিক্ষককে সংবর্ধনা গৌরীপুরে শ্রেষ্ঠ শিক্ষক-শিক্ষার্থী হলেন যাঁরা তারাকান্দায় মোটরসাইকেল দূর্ঘটনা বাড়ছে ময়মনসিংহ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীক নিয়ে আশরাফ তুঙ্গে ওমরা হজ্জে নেয়ার প্রলোভনে,প্রতারনা ও অর্থ আত্মসাতের অভিযোগে গ্রেপ্তার ২ তারাকান্দায় দু’মোটরসাইকেলের সংঘর্ষে নিহত-১ মে দিবসে গৌরীপুরে ডেকোরেটর কারিগর শ্রমিক ইউনিয়নের বর্ণিল শোভাযাত্রা মহান মে দিবসে রাজ ওস্তাগার নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণিল শোভাযাত্রা বিশ্ব শ্রমিক দিবসে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণাঢ্য শোভাযাত্রা
||
  • প্রকাশিত সময় : অক্টোবর, ১৩, ২০২০, ২:৫৬ অপরাহ্ণ




গৌরীপুরে স্কুল ছাত্রী ধর্ষণ চেষ্টা, গার্মেন্ট কর্মী ও গৃহবধূ ধর্ষণের ঘটনায় ৩জন গ্রেফতার

গৌরীপুর  প্রতিনিধি ঃ
ময়মনসিংহের গৌরীপুরে বাড়িওয়ালাপাড়ার জিতেন্দ্র দেবনাথের পুত্র মিথুন দেবনাথ (৩৪) কে ধর্ষণের অভিযোগে সোমবার (১২ অক্টোবর/২০২০) গ্রেফতার করেছে পুলিশ। ভিকটিম জানায়, পৌর শহরের স্টেশন রোডে তার ১২বছর পূর্বে বিয়ে হয়। দাম্পত্য জীবনে ৮বছরের শিশু কন্যাও রয়েছে। মিথুন দেবনাথের সঙ্গে বিসিএস পরীক্ষার জন্য লেখাপড়া করার সূত্রধরে ভিকটিমের সঙ্গে একবছর পূর্বে পরিচয় হয়। ২০১৯সালের ১২ অক্টোবর থেকে তার সঙ্গে নিয়মিত শারীরিক সম্পর্ক স্থাপন ও ময়মনসিংহ কালীবাড়ি মন্দিরে ধর্মীয়মতে বিয়ে করে। রোববার দুপুরে মিথুন দেবনাথের বাড়িতে গেলে স্ত্রী’র স্বীকৃতি দেয়নি। গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ বোরহান উদ্দিন জানান, এঘটনায় মিথুন দেবনাথকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।
অপরদিকে বিয়ের প্রলোভনে আরেক যুবতী (২২)কে ধর্ষণের অভিযোগে বৃহস্পতিবার (৮ অক্টোবার/২০২০) উপজেলার অচিন্তপুর ইউনিয়নের গাগলা গ্রামের মৃত সাহাব উদ্দিনের পুত্র মোঃ রাকিবুল হাসান শান্ত (২৪) এর নামে মামলা হয়েছে। ভিকটিম জানায়, কলতাপাড়ায় ডেল্টা মিলে চাকুরী করায় ভিকটিমের সঙ্গে পরিচয় হয়। গত ৪জুলাই তারিখে বিয়ের প্রলোভন দিয়া ওইদিন রাতে বিবাদীর বাড়িতে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। মামলার তদন্তকারী অফিসার এসআই মোঃ সামছুল ইসলাম জানান, ভিকটিমের ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়েছে। আসামীকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।
এ দিকে মইলাকান্দা ইউনিয়নে চর মইলাকান্দা গ্রামের ৮ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে চরমইলাকান্দা গ্রামের মোঃ হেকিম মিয়ার পুত্র মোঃ নিজাম উদ্দিন (৩৪) কে শনিবার গ্রেফতার করেছে পুলিশ। ভিকটিম ও পুলিশ সূত্র জানায়, গত সোমবার (৫ অক্টোবার) ভিকটিম তার নানার বাড়িতে বিবাদীর কন্যার সঙ্গে রাতে শুয়ে ছিলো। মধ্যরাতে ঘুমন্ত স্কুলছাত্রীকে মোঃ নিজাম উদ্দিন ধর্ষণের চেষ্টা করে। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মোঃ সোলায়মান হক জানান, আসামীকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১