আজ শনিবার ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
ময়মনসিংহ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীক নিয়ে আশরাফ তুঙ্গে ওমরা হজ্জে নেয়ার প্রলোভনে,প্রতারনা ও অর্থ আত্মসাতের অভিযোগে গ্রেপ্তার ২ তারাকান্দায় দু’মোটরসাইকেলের সংঘর্ষে নিহত-১ মে দিবসে গৌরীপুরে ডেকোরেটর কারিগর শ্রমিক ইউনিয়নের বর্ণিল শোভাযাত্রা মহান মে দিবসে রাজ ওস্তাগার নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণিল শোভাযাত্রা বিশ্ব শ্রমিক দিবসে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণাঢ্য শোভাযাত্রা মহান মে দিবসে গৌরীপুরে জাতীয় শ্রমিক লীগের বর্ণিল শোভাযাত্রা অতি বাম আর অতি ডান মিলে সরকার উৎখাতে কাজ করছে: শেখ হাসিনা কৃষিবিদ ড. সামীউল আলম লিটনের আজ দ্বিতীয় মৃত্যুবার্ষিকী গৌরীপুরে বিশ্ব নৃত্য দিবস পালিত
প্রধান প্রতিবেদক || দৈনিক বাহাদুর
  • প্রকাশিত সময় : ডিসেম্বর, ২২, ২০২১, ৭:২৫ অপরাহ্ণ




গৌরীপুরে লাঙ্গল নিয়ে লড়ছেন দুই প্রার্থী!

জাতীয় পার্টির লাঙ্গল প্রতীক নিয়ে এবার ময়মনসিংহের গৌরীপুরে চেয়ারম্যান পদে দুই ইউনিয়নে লড়ছেন দু’প্রার্থী। তারা হলেন সহনাটী ইউনিয়ন পরিষদে শামছুজ্জামান জামাল ও সিধলা ইউনিয়নে হাজী ডা. আব্দুস সালাম। ১০টি ইউনিয়নে চেয়ারম্যান পড়ে লড়ছেন ৫৬জন। ৪র্থধাপের এ ইউনিয়নের ২৬ডিসেম্বর নির্বাচন অনুষ্ঠিত হবে। উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আব্দুল গফুর বলেন, সুষ্ঠ নির্বাচন হলে দু’আসনেই জিতবে লাঙ্গল, ইনশাল্লাহ।

বিজয়ের জন্য নির্বাচনের মাঠে বিরতীহীনভাবে গণসংযোগ করেছেন শামছুজ্জামান জামাল। তিনি উপজেলা জাতীয় পার্টির সভাপতি। তিনি জানান, এবারের নির্বাচনে সাধারণ মানুষ লাঙ্গল প্রতীকে ইনশাল্লাহ আমাকে ভোট দিয়ে বিজয়ী করবেন। আমি এ ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান হিসেবে এর আগেও দায়িত্ব পালন করেছি। তারা আমার আমলে দেখেছে দুর্নীতিমুক্ত ও মডেল ইউনিয়ন হিসেবে এ ইউনিয়নকে গড়ে তোলতে রাতদিন পরিশ্রম করেছি। তিনি আরো বলেন, ইউনিয়নের শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ ও বিজ্ঞান-প্রযুক্তিসহ প্রত্যেকটি খাতে আধুনিকায়ন করা হবে। এছাড়াও জয়ের জন্য প্রতিদ্বন্দ্বীতা করছেন নৌকা প্রতীকের প্রার্থী সালাহ উদ্দিন কাদের রুবেল, জাকের পার্টির প্রার্থী আব্দুল মান্নান (গোলাপফুল), ইসলামি আন্দোলন বাংলাদেশের প্রার্থী মো. হান্নান (হাতপাখা), স্বতন্ত্র প্রার্থী সাবেক চেয়ারম্যান মো. দুলাল আহমেদ (চশমা) ও হারুন অর রশিদ (ঘোড়া)। উপজেলা নির্বাচন কর্মকর্তা সজল চন্দ্র সরকার জানান, এ ইউনিয়নের মোট ভোটার ২৩হাজার ১২৩জন। এর মধ্যে পুরুষ ১১হাজার ৮৪৮জন ও মহিলা ভোটার ১১হাজার ২৭৫জন।

অপরদিকে লাঙ্গল প্রতীক নিয়ে বিজয়ের জন্য নির্বাচনী মাঠে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন সিধলা ইউনিয়নের প্রার্থী হাজী ডা. আব্দুস সালাম। তিনি সিধলা ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি ও উপজেলা জাতীয়পার্টির সহসভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। এলাকায় সৎ ও সাদামনের মানুষ হিসেবে পরিচিত ডা. সালাম। তিনি বলেন, ভোটের জয়ের আগে মানুষের মনের জয় নিশ্চিত করেছি। মানুষের ভালোবাসা পেয়েছি। ইনশাল্লাহ, বিজয়ী হবো। তিনি আরো বলেন, এ ইউনিয়নের প্রত্যেকটি সেক্টরকে জনমানুষের কল্যাণে নতুনভাবে সাজাতে চাই, তার জন্য চেয়ারম্যান হিসেবে প্রতিদ্বন্দ্বীতা করছি।

এছাড়াও এ ইউনিয়নে জয়ের জন্য লড়ছেন নৌকা প্রতীকের প্রার্থী বর্তমান চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন, মো. একদিল হোসেন তালুকদার, মো. নজরুল ইসলাম, মোহাম্মদ কামরুজ্জামান, মো. শফিকুল ইসলাম, আবু হানিফ, শেখ শ্যামছ উদ্দিন, ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী মো. আতাউর রহমান, মো. ইকবাল হোসেন তালুকদার, জাতায়তাবাদী গণতান্ত্রিক আন্দোলনের প্রার্থী মো. শাহজাহান কবীর। উপজেলা নির্বাচন কর্মকর্তা সজল চন্দ্র সরকার জানান, এ ইউনিয়নের মোট ভোটার ২১হাজার ৭৪৮জন। এর মধ্যে পুরুষ ১১হাজার ১৬৫জন ও মহিলা ভোটার ১০হাজার ৫৮৩জন।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১