আজ বুধবার ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
গৌরীপুরে তিন দিনব্যাপী কৃষি মেলার উদ্বোধন গৌরীপুরে বিশ্ব কবি রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬৩তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে ‘রবীন্দ্র স্মরণ’ তারাকান্দা যুবদলের উদ্যোগে কেন্দ্রীয় যুবদল সভাপতি টুকুর মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল তারাকান্দায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে ব্র্যাকের অর্থ সহায়তা গৌরীপুরে কর্মরত সাংবাদিকদের স্মারকলিপি তারাকান্দায় বাট্টাভাটপাড়া এস.সি উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও প্রধান শিক্ষককে সংবর্ধনা গৌরীপুরে শ্রেষ্ঠ শিক্ষক-শিক্ষার্থী হলেন যাঁরা তারাকান্দায় মোটরসাইকেল দূর্ঘটনা বাড়ছে ময়মনসিংহ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীক নিয়ে আশরাফ তুঙ্গে ওমরা হজ্জে নেয়ার প্রলোভনে,প্রতারনা ও অর্থ আত্মসাতের অভিযোগে গ্রেপ্তার ২
নিজস্ব প্রতিবেদক || দৈনিক বাহাদুর
  • প্রকাশিত সময় : সেপ্টেম্বর, ১৭, ২০২৩, ১২:১৫ পূর্বাহ্ণ




গৌরীপুরে যুগান্তর স্বজন সমাবেশের আজ ২০তম জন্মদিন

দেশের শীর্ষ পাঠকপ্রিয় দৈনিক যুগান্তর পত্রিকার দেশসেরা পাঠক সংগঠন ময়মনসিংহের গৌরীপুর যুগান্তর স্বজন সমাবেশের আজ রোববার (১৭ সেপ্টেম্বর/২০২৩) ১৯তম প্রতিষ্ঠাবার্ষিকী ও ২০তম জন্মোৎসব। এ উপলক্ষ্যে হাতেম আলী সড়কস্থ স্বজন সমাবেশ কার্যালয়ে জাতীয় পতাকা উত্তোলন, জাতীয় ও স্বজন সংগীত, বর্ণাঢ্য শোভাযাত্রা, কেককাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বন ও পরিবেশ বিষয়ক মন্ত্রণালয়ের সংসদীয় কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ সাংবাদিক সমিতি গৌরীপুর শাখার সভাপতি ম. নূরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মো. শফিকুল ইসলাম মিন্টু। সভাপতিত্ব করবেন উপজেলা স্বজন সমাবেশের সভাপতি মো. এমদাদুল হক। সঞ্চালনায় সাধারণ সম্পাদক কবি সেলিম আল রাজ ও সাহিত্য সম্পাদক আমিরুল মোমেনীন।
২০০৪ সালের ১৭ সেপ্টেম্বর গৌরৗপুর পৌর ভবনের ছাদে মাত্র ১৩জন সদস্য নিয়ে গৌরীপুর স্বজন সমাবেশের যাত্রা শুরু করে। তারা হলেন গৌরীপুর পৌরসভার তৎকালীন মেয়র মো. শফিকুল ইসলাম হবি, গৌরীপুর পাবলিক কলেজের অধ্যক্ষ মো. শফিকুল ইসলাম মিন্টু, শামীমা খানম মীনা, মো. আহসানুল হক, শাহানাজ আক্তার সাথী, আশরাফুল হাওলাদার অন্তর, মো. আনোয়ার উল্লাহ, কাউন্সিলার মোস্তফা কামাল (প্রয়াত), কামরুল ইসলাম লিটন, মো. রইছ উদ্দিন, মুহাম্মদ ফররুখ রহমান, শামসুজ্জামান ও নুরুল আমিন (প্রয়াত)।
সামাজিক, সাংস্কৃতিক ও মানবিক কার্যক্রমের জন্য ২০০৯ সালে এ সংগঠনটি দেশসেরা সংগঠনের স্বীকৃতি অর্জন করে। বৃক্ষরোপন ও চারা বিতরণ কর্মসূচীর জন্য ২০১৪সালে উপজেলা কৃষি বিভাগ কর্তৃক বিশেষ সম্মাননা, করোনাকালীন দুর্যোগে বিশেষ ভূমিকার জন্য যুগান্তর গৌরীপুর প্রতিনিধি মো. রইছ উদ্দিন জেলায় শ্রেষ্ঠ সাংবাদিক নির্বাচিত হন। সংগঠনের কৃতি খেলোয়াড় সুসমিতা ঘোষ জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে একাধিক স্বর্ণপদক অর্জন করেন। শিশু সংগী শিল্পী লাবিবা ইসলাম রুদিতা জাতীয় পর্যায়ে দু’বার স্বর্ণপদক অর্জন করেন। চ্যানেল আই সেরাকন্ঠে দেশসেরা সংগীত শিল্পী হওয়ার জন্য লড়াই চালিয়ে যাচ্ছেন অনিরুদ্ধ রশিদ শুভ।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১