আজ শুক্রবার ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
ময়মনসিংহ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীক নিয়ে আশরাফ তুঙ্গে ওমরা হজ্জে নেয়ার প্রলোভনে,প্রতারনা ও অর্থ আত্মসাতের অভিযোগে গ্রেপ্তার ২ তারাকান্দায় দু’মোটরসাইকেলের সংঘর্ষে নিহত-১ মে দিবসে গৌরীপুরে ডেকোরেটর কারিগর শ্রমিক ইউনিয়নের বর্ণিল শোভাযাত্রা মহান মে দিবসে রাজ ওস্তাগার নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণিল শোভাযাত্রা বিশ্ব শ্রমিক দিবসে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণাঢ্য শোভাযাত্রা মহান মে দিবসে গৌরীপুরে জাতীয় শ্রমিক লীগের বর্ণিল শোভাযাত্রা অতি বাম আর অতি ডান মিলে সরকার উৎখাতে কাজ করছে: শেখ হাসিনা কৃষিবিদ ড. সামীউল আলম লিটনের আজ দ্বিতীয় মৃত্যুবার্ষিকী গৌরীপুরে বিশ্ব নৃত্য দিবস পালিত
নিজস্ব প্রতিবেদক || দৈনিক বাহাদুর
  • প্রকাশিত সময় : অক্টোবর, ২২, ২০২২, ৯:২৮ অপরাহ্ণ




গৌরীপুরে বিএনপির সম্মেলনে এডভোকেট নুরুল হকের বিশাল শোডাউন

আজকের সম্মেলন হলো দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তির আন্দোলন, আজকের সম্মেলন হলো বীরের বেশে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের পুত্র যার নেতৃত্বে আজকের সারাদেশে আন্দোলনের গণজেয়ার সৃষ্টি হয়েছে সেই নেতা তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনা, আজকের এই সম্মেলন হলো ভোটডাকাতির এসরকারের অধিনে আর কোনো নির্বাচন হবে না, হতেও দেয়া হবে না, সেই আন্দোলনের সম্মেলন। ময়মনসিংহের গৌরীপুর উপজেলা ও পৌর বিএনপির কর্মী সমাবেশ উপলক্ষে আয়োজিত কর্মীসভায় আমন্ত্রিত অতিথি হিসাবে এসব কথা বলেন ময়মনসিংহ জেলা আইনজীবী সমিতির সভাপতি ও ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সদস্য এডভোকেট নুরুল হক।

এছাড়াও তিনি সমাবেশের পূর্বে গৌরীপুর আরকে সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে আরও বলেন, এ সরকার উৎখাত না হওয়া পর্যন্ত আমাদের এ আন্দোলন চলবে। আজকের এ সম্মেলন আর আপনাদের উপস্থিতি সেই বার্তা জানাচ্ছে। জুলুম এ সরকারের হাত থেকে জনগণকে মুক্তি না করার পর্যন্ত শহীদ জিয়াউর রহমানের সৈনিকরা ঘরে ফিরবে না।
ময়মনসিংহ জেলা আইনজীবী সমিতির সভাপতি ও ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সদস্য এডভোকেট নুরুল হকের নেতৃত্বে বিশাল শোডাউন গৌরীপুর সরকারি কলেজ হোস্টেল মাঠে প্রবেশ করে। এর আগে উপজেলার ১০টি ইউনিয়ন ও পৌরসভার তার সমর্থিত নেতাকর্মী-সমর্থক গৌরীপুর আরকে সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে সমবেত হন।
শনিবার (২১অক্টোবর/২০২২) গৌরীপুর সরকারি কলেজ হোস্টেল মাঠে কর্মী সমাবেশ (সম্মেলন) অনুষ্ঠিত হয়। সম্মেলনে সভাপতিত্ব করেন ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক এনায়েত উল্লাহ কালাম। সঞ্চালনা করেন যুগ্ম আহ্বায়ক মোতাহার হোসেন তালুকদার। প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১