আজ বুধবার ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
গৌরীপুর গণপাঠাগারের উদ্যোগে রবীন্দ্রস্মরণ গৌরীপুরে তিন দিনব্যাপী কৃষি মেলার উদ্বোধন গৌরীপুরে বিশ্ব কবি রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬৩তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে ‘রবীন্দ্র স্মরণ’ তারাকান্দা যুবদলের উদ্যোগে কেন্দ্রীয় যুবদল সভাপতি টুকুর মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল তারাকান্দায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে ব্র্যাকের অর্থ সহায়তা গৌরীপুরে কর্মরত সাংবাদিকদের স্মারকলিপি তারাকান্দায় বাট্টাভাটপাড়া এস.সি উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও প্রধান শিক্ষককে সংবর্ধনা গৌরীপুরে শ্রেষ্ঠ শিক্ষক-শিক্ষার্থী হলেন যাঁরা তারাকান্দায় মোটরসাইকেল দূর্ঘটনা বাড়ছে ময়মনসিংহ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীক নিয়ে আশরাফ তুঙ্গে
||
  • প্রকাশিত সময় : ফেব্রুয়ারি, ২৫, ২০২০, ৫:৫০ পূর্বাহ্ণ




গৌরীপুরে ট্রাক চাপায় মাছচাষী নিহত ॥ আহত-৪

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি ঃ
ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের গৌরীপুর উপজেলার রামগোপালপুর বাসস্ট্যান্ডে মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি/২০২০) ট্রাকের চাপায় মাছচাষী রহমান খাঁন (৪৫) ঘটনাস্থলে নিহত হন। তিনি উপজেলার রামগোপালপুর ইউনিয়নের তেরশিরা গ্রামের মৃত সমেশ খানের পুত্র।
ঈশ^রগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মাহফুজুর রহমান ও প্রত্যক্ষদর্শী মোঃ বাবুল মিয়া জানান, গাজীপুরগামী মাছবাহী অটোরিকশাকে কিশোরগঞ্জগামী ট্রাক (ঢাকা মেট্টো-ট- ১৪-৯৪৯২) চাপা দেয়। ঘটনাস্থলে মারা যান রমজান খাঁন। আহত একই গ্রামের সামছু উদ্দিনের পুত্র বাদশা মিয়া (৩০) ও সাহেদ আলীর পুত্র রাজন মিয়া (৩৫) কে উদ্ধার করে ঈশ^রগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার সেঁজুতি ধর ও গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ বোরহান উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন ও যানবাহন চলাচল স্বাভাবিক করেন।
প্রত্যক্ষদর্শী সুজন মিয়া, তোরাব আলী জানান, রামগোপালপুর বাসস্ট্যান্ড থেকে শিবপুরের মাত্র এক কিলোমিটারে ৪টি ইটভাটা। এসব ইটভাটায় মাটি আনার জন্য ব্যবহৃত হ্যান্ডট্রলির মাটি পুরোরাস্তাকে কর্দমাক্ত করে দিয়েছে। ট্রাকটি কর্দমাক্ত পাকা রাস্তায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি মাছবাহী অটোরিকশাকে চাপা দিয়ে মাছবাজারে ঢুকে যায়। একই স্থানে সকালের গুড়িগুড়ি বৃষ্টি হওয়ার পর থেকে আরো ৫/৬টি গাড়ী নিয়ন্ত্রণ হারায়। দুর্ঘটনাস্থল থেকে মাত্র ১০০গজ দুরে এ প্রতিবেদন তৈরি করার সময় আরো সড়ক দুর্ঘটনায় ২জন আহত হয়েছে বলে জানান ঈশ^রগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মাহফুজুর রহমান।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১