আজ শুক্রবার ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
ময়মনসিংহ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীক নিয়ে আশরাফ তুঙ্গে ওমরা হজ্জে নেয়ার প্রলোভনে,প্রতারনা ও অর্থ আত্মসাতের অভিযোগে গ্রেপ্তার ২ তারাকান্দায় দু’মোটরসাইকেলের সংঘর্ষে নিহত-১ মে দিবসে গৌরীপুরে ডেকোরেটর কারিগর শ্রমিক ইউনিয়নের বর্ণিল শোভাযাত্রা মহান মে দিবসে রাজ ওস্তাগার নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণিল শোভাযাত্রা বিশ্ব শ্রমিক দিবসে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণাঢ্য শোভাযাত্রা মহান মে দিবসে গৌরীপুরে জাতীয় শ্রমিক লীগের বর্ণিল শোভাযাত্রা অতি বাম আর অতি ডান মিলে সরকার উৎখাতে কাজ করছে: শেখ হাসিনা কৃষিবিদ ড. সামীউল আলম লিটনের আজ দ্বিতীয় মৃত্যুবার্ষিকী গৌরীপুরে বিশ্ব নৃত্য দিবস পালিত
রনবীর রায় রাজ || জেলা প্রতিনিধি, কুড়িগ্রাম৷
  • প্রকাশিত সময় : ডিসেম্বর, ১২, ২০২২, ৯:১২ অপরাহ্ণ




কুড়িগ্রামের ফুলবাড়ীতে অসহায় ও শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ

ঘন কুয়াশা আর কনকনে ঠান্ডায় উত্তরাঞ্চলের গরীব অসহায় মানুষের জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। বিশেষ করে চরম ভোগান্তিতে পড়তে হচ্ছে শিশুসহ বৃদ্ধদের। এরই সুবাদে কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নে প্রধানমন্ত্রীর দেয়া উপহার স্বরুপ গরিব দুঃখী, অসহায় ও দুস্থ্য শীতার্তদের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়েছে।

সোমবার (১২ ডিসেম্বর) বেলা ১২ টায় ফুলবাড়ী উপজেলার ১ নং নাওডাঙ্গা ইউনিয়ন পরিষদ চত্বরে প্রধানমন্ত্রীর উপহারের ৩ শত ৫০ জন অসহায় ও দুস্থ্য শীতার্ত মানুষের মাঝে এই কম্বল বিতরণ করা হয়।

কম্বল বিতরণ করেন, নাওডাঙ্গা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. হাছেন আলী,নাওডাঙ্গা ইউনিয়ন পরিষদের সচিব মো. শহিদুল ইসলাম এসময় উপস্থিত ছিলেন, নাওডাঙ্গা ইউনিয়ন পরিষদের সকল সদ‍স‍্যবৃন্দ সহ আরো অনেকেই।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১